-->
শিরোনাম

শাজাহানপুরে বাস খাদে পড়ে নিহত ১

বগুড়া প্রতিনিধি
শাজাহানপুরে বাস খাদে পড়ে নিহত ১

বগুড়ার শাজাহানপুরে বাস খাদে পড়ে রোকসানা খাতুন (৩৫) নামের এক যাত্রী নিহত হয়েছেন। এ ছাড়া শিশুসহ আহত হয়েছেন আরো ১৫ বাসযাত্রী। শনিবার ভোরে উপজেলার জামাদারপুকুরের নুনদহ এলাকায় বগুড়া-নাটোর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। গোল্ডেন লাইন পরিবহনের বাসটি বরিশাল থেকে রংপুরে যাচ্ছিল।

 

নিহত রোকসানা খাতুন বরিশাল নগরীর সজীব মিয়ার স্ত্রী। তিনি স্বামীর বাড়ি বরিশাল থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাবার বাড়ি যাচ্ছিলেন।

 

আহতরা হলেন নাটোরের রামনগর এলাকার রোমান (৬), কাকলি (২১), বরিশালের নিশি (২২), ইভা (২১), আরতি (৫০), মুন্নি (৩৫), রাজবাড়ীর হাদী (২০), হারুন অর রশীদ (৩৫), প্রবণ (২১), লালমনিরহাটের সুজন (৩০), রিয়া (২১), বগুড়ার ফজলুল হক (৭০), আব্দুস সবুর (২৪), টুম্পা (২১) ও অজ্ঞাত নামা মহিলা।

 

এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া কুন্দারহাট হাইওয়ে থানার ওসি আব্বাস আলী।

 

তিনি জানান, বরিশাল থেকে গোল্ডেন লাইনের একটি বাস রংপুরে যাচ্ছিল। পথে নুনদহ এলাকায় অজ্ঞাত এক গাড়ি পেছন থেকে ধাক্কা দিলে বাসটি মহাসড়কের পাশে থাকা খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা বাসে থাকা ১৬ জনকে আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রোকসানাকে মৃত ঘোষণা করেন।

 

এ ছাড়াও আহতরা শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন।

 

ওসি আব্বাস আলী বলেন, নিহতের মরদেহ শজিমেক হাসপাতালের মর্গে রাখা আছে। বাসটি পুলিশি হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version