-->
শিরোনাম

টেকনাফে ছুরিকাঘাতে যুবক নিহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার
টেকনাফে ছুরিকাঘাতে যুবক নিহত

কক্সবাজারের টেকনাফে ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

 

বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ওসি মোহাম্মদ জুবায়ের সাঈদ। এর আগে, বুধবার আনুমানিক রাত ১১টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের নাটমোড়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা বলছেন, মোবাইল ফোনে ভিডিও ধারণকে কেন্দ্র করে বাগবিতন্ডার জেরে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। নিহত যুবকের নাম মোহাম্মদ সালমান (২৭)। তিনি ওই এলাকার হাফেজ আব্দুল খালেকের ছেলে।

 

স্থানীয়রা বলছেন, নাটমোড়াপাড়ার জনৈক হেলালের দোকানে মোবাইল ফোনে ধারণ করা একটি ভিডিওর জের ধরে স্থানীয় যুবক জাফর ওরফে মাইক জাফরের সঙ্গে সালমানের বাগবিতন্ডা হয়।

 

ঘটনার বর্ণনায় প্রত্যক্ষদর্শী সালমানের চাচাতো ভাই মোহাম্মদ আতিক বলেন, রাতের খাবার খেয়ে পান খাওয়ার জন্য আমি ও সালমান হেলালের দোকানে যাই। এ সময় হঠাৎ মদ্যপ অবস্থায় জাফর এসে সালমানকে গালাগাল করতে করতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আমরা তাৎক্ষণিক সালমানকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

 

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মোহাম্মদ জুবায়ের সাঈদ বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। জড়িতদের গ্রেপ্তারের অভিযান চলছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version