-->
শিরোনাম

২১ আগস্টের গ্রেনেড হামলা আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার ঘৃণ্য চক্রান্ত ছিল

রাজশাহী ব্যুরো
২১ আগস্টের গ্রেনেড হামলা আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার ঘৃণ্য চক্রান্ত ছিল
ক্যাপশন: শহীদদের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ অন্যরা

২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসে সোমবার সকাল সাড়ে ১০টায় কুমারপাড়াস্থ রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে গ্রেনেড হামলায় শহীদদের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন। এরপর তিনি বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে শহীদদের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

 

পুষ্পার্ঘ্য অর্পণ শেষে এক মিনিট নীরবতা পালন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের বলেন, ২১ আগস্টের ভয়াবহ গ্রেনেড হামলা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাসহ পুরো আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার ঘৃণ্য চক্রান্ত ছিল।

 

যার নেতৃত্বে সরাসরি ছিল খালেদা জিয়া ও তারেক জিয়া। তারেক জিয়া লন্ডনে পলাতক, আর খালেদা জিয়া দেশে কারাভোগ করছেন। আমরা মনে করি, মূল অপরাধী তারেক জিয়া। তাকে বাংলাদেশে এনে বিচারের কার্য সমাপ্ত করে তার শাস্তি নিশ্চিত করলে শহীদের আত্মা শান্তি পাবে।

 

কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডা. তবিবুর রহমান শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, আহ্সানুল হক পিন্টু, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, কৃষিবিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ধর্মবিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, কামারউল্লাহ সরকার কামাল, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. ফ ম আ জাহিদ, কোষাধ্যক্ষ হাবিবুল্লাহ ডলার, নগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়ালী খান, নগর যুবলীগ সভাপতি রমজান আলী, নগর কৃষক লীগ সভাপতি রহমতউল্লাহ সেলিম, নগর যুব মহিলা লীগ সভাপতি অ্যাড. ইসমত আরা, সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন নিলু, নগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ প্রমুখ।

 

ভোরের আকাশ/মি

 

মন্তব্য

Beta version