-->
শিরোনাম

গোপন বৈঠকের সময় ৬ শিবিরকর্মী আটক

বরগুনা প্রতিনিধি
গোপন বৈঠকের সময় ৬ শিবিরকর্মী আটক

বরগুনার বামনা উপজেলায় গোপন বৈঠককালে ছয় শিবিরকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় সেখান থেকে বিপুল পরিমাণ জিহাদি বই ও ক্রেস্ট জব্দ করা হয়েছে।

 

সোমবার সকালে বামনা থানার ওসি মো. মাইনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

 

গ্রেপ্তারকৃতরা হলো- বামনা উপজেলার বুকাবুনিয়া ইউনিয়নের ইসাহাক হাওলাদারের ছেলে বামনা উপজেলা ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মো. হাসিবুর রহমান, পাথরঘাটা উপজেলার কাঠালতলী ইউনিয়নের মতিয়ার রহমানের ছেলে মো. হাসিবুর রহমান, পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের আবুল কালাম আজাদের ছেলে মো. সাইফুল ইসলাম, বামনা উপজেলার রামনা ইউনিয়নের মৃত চান মিয়া হাওলাদারের ছেলে মো. ইসা আলম, পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের আব্দুল বারেক সরদারের ছেলে মো. সুমন সরদার ও পাথরঘাটা থানার কাঠালতলী ইউনিয়নের হেমায়েত উদ্দিনের ছেলে মো. আশরাফুল ইসলাম।

 

জানা যায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার বুকাবুনিয়া ইউনিয়নের ছোনবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে ইসলামী ছাত্রশিবিরের সাংগঠনিক আলোচনা করেন। এ সময় বিপুল পরিমাণ জিহাদি বই ছয় শিবিরকর্মীর কাছে পাওয়া যায়।

 

এ বিষয়ে বামনা থানার ওসি মো. মাইনুল ইসলাম বলেন, গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনার অভিযোগে ইসলামী ছাত্রশিবিরের ৬ কর্মীকে আটক করা হয়েছে। ছাত্রশিবিরের সাংগঠনিক বিভিন্ন বই ও লিফলেট পাওয়া গেছে।

 

জিজ্ঞাসাবাদ শেষে আজ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version