-->
শিরোনাম

নীলফামারীতে বাসের ধাক্কায় জুট মিল শ্রমিক নিহত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
নীলফামারীতে বাসের ধাক্কায় জুট মিল শ্রমিক নিহত

নীলফামারীর সৈয়দপুরে ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী নৈশকোচের ধাক্কায় এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত বাইসাইকেল আরোহীর নাম সামসুল হক (৬০)। তিনি বোতলাগাড়ী ইউনিয়নের মুচিরহাট বড়বাড়ি এলাকার মৃত তবির উদ্দিনের ছেলে এবং সৈয়দপুরস্থ পপুলার জুট মিলের গুদামের শ্রমিক।

 

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় সৈয়দপুর-দিনাজপুর বাইপাস সড়কের ধলাগাছ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাহাবুব মোরশেদ।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্যামলী পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৪৫৮৩) বাসটি একটি ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে অপর দিক থেকে আসা ওই সাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। ওই সময় তিনি কর্মস্থলে যাচ্ছিলেন।

 

দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার বাম পাশের একটি দোকানে ঢুকে গিয়ে সড়কে মাঝামাঝি অবস্থান নেয়। ফলে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। প্রায় ১ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

 

সৈয়দপুর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে প্রাথমিক তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাস জব্দ করা হয়েছে, চালক পালিয়ে গেছে। এ বিষয়ে বিধি মোতাবেক আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version