-->
শিরোনাম

জামালপুরে শ্বশুরবাড়িতে ঝুলছিল যুবকের লাশ, স্ত্রী আটক

জামালপুর প্রতিনিধি
জামালপুরে শ্বশুরবাড়িতে ঝুলছিল যুবকের লাশ, স্ত্রী আটক

জামালপুরের মাদারগঞ্জে শ্বশুরবাড়ির পাশের একটি গাছ থেকে নাঈম ফকির ওরফে শুক্কুর (২১) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

বুধবার সকালে উপজেলার কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নছলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নাঈমের পরিবারের অভিযোগ তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাঈমের স্ত্রী বিজুরী আক্তারকে আটক করা হয়েছে। নাঈম চরপাকেদহ ইউনিয়নের পাকরুল গ্রামের আব্দুল কাদের ফকিরের ছেলে।

 

জানা যায়, ১০ মাস আগে কড়ইচড়া ইউনিয়নের পূর্ব নলছিয়া গ্রামের প্রবাসী আব্দুল বাছেদ প্রামাণিকের মেয়ে বিজুরী আক্তারকে বিয়ে করেন তিনি। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বনিবনা হতো না।

 

নাঈমের মা লাকী বেগম জানান, মঙ্গলবার সন্ধ্যায় তার ছেলের বউ বিজুরী আক্তার তার ছেলে নাঈমকে বেড়ানোর কথা বলে নিয়ে এসে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখে।

 

তিনি বলেন, এর আগেও আমার ছেলেকে হত্যার চেষ্টা করেছে। আমি আমার ছেলের হত্যার বিচার চাই। নাঈমের শাশুড়ি ববিতা বেগম পলাতক রয়েছে।

 

মাদারগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার সজল কুমার সরকার বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী বিজুরী আক্তারকে আটক করা হয়েছে।

 

নিহতের স্বজনের লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version