-->

ব্রাহ্মণবাড়িয়ায় আন্তঃজেলা চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ায় আন্তঃজেলা চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার
ব্রাহ্মণবাড়িয়ায় গ্রেপ্তার হওয়া আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের ৬ সদস্য

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

 

রোববার (৮ অক্টোবর) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম। এর আগে, শনিবার (৭ অক্টোবর) বিকেলে সরাইল উপজেলার নোয়াগাঁও ইউপির আখিঁতারা বাজারে অভিযান পরিচালনা করে ৩ জনকে ও তাদের দেওয়া তথ্য মতে রাতে বিজয়নগর উপজেলার চান্দুরা থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতাকৃতরা হলেন- মো. রুবেল মিয়া (২৩) জেলার সদর উপজেলার শ্যামপুর এলাকার আব্দুল সালাম মিয়ার ছেলে, একই এলাকার মো. কুদ্দুস মিয়ার ছেলে মো. পায়েল মিয়া (২৩), রতন মোল্লার ছেলে মো. জসিম উদ্দিন (১৮), বিজয়নগর উপজেলার চান্দুরা এলাকার দোলা মিয়ার ছেলে মো. মিলন মিয়া (২৫), চান্দুরা (কালিসিমা) এলাকার মো. আবু আহাম্মদের ছেলে মো. সোহেল মিয়া (৩০) ও একই এলাকার ফারুক মিয়ার স্ত্রী জোস্না বেগম (৩০)।

 

ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, শনিবার বিকেলে সরাইল উপজেলার নোয়াগাঁও ইউপির আখিঁতারা বাজারের রাজীব অটোরিকশা গ্যারেজের সামনে পাকা রাস্তার ওপর থেকে একটি অটোরিকশা চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা আন্তঃজেলা চোরচক্রের ৩ সদস্য রুবেল, পায়েল ও জসিমকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে।

 

জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা জেলার সদর, বিজয়নগর, আশুগঞ্জ ও সরাইল উপজেলায় সঙ্গবদ্ধভাবে পরস্পর যোগসাজসে অটোরিকশা, ব্যাটারি, সিএনজি ইত্যাদি চুরি করে। পরে চোরাই রিকশা বিভিন্ন জনের কাছে ক্রয়-বিক্রয় করে থাকেন।

 

তিনি আরও জানান, পরে তাদের দেওয়া তথ্য মতে, জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা এলাকার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে রাতে চোরচক্রের আরও ৩ সদস্য মিলন, সোহেল ও জোস্না বেগমকে গ্রেফতার করা হয়।

 

তারা সকলে আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আজ রোববার আদালতে পাঠানো হয়েছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version