-->
শিরোনাম

লালমনিরহাটে ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটে ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার উত্তর পারুলিয়া রেলগেট এলাকায় পাটগ্রামগামী কমিউটার ট্রেনের ধাক্কায় আব্দুল মজিদ (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

 

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার উত্তর পারুলিয়া রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ আব্দুল মজিদ (৫৬) উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নের উত্তর পারুলিয়া গ্রামের মৃত কিসামত ছেলে।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে রেললাইন ধারে ছাগল নিয়ে যায় ওই বৃদ্ধ এ সময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা পাটগ্রামগামী একটি কমিউটার ট্রেন আসা মাত্র ছাগল তাড়াতে গিয়ে ট্রেন তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুজিবুল হক সাদাত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা শুনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছি। এসে দেখি আহত বৃদ্ধের মৃত্যু হয়েছে।

 

হাতীবান্ধা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার জুয়েল রানা বলেন, ট্রেনের ধাক্কায় আহত বৃদ্ধকে হাসপাতাল নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

 

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি শাহা আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে রেল পুলিশকে খবর দেয়া হয়েছে। মরদেহ হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version