-->

নাটোর-রাজশাহী রুটে বাস চলাচল বন্ধ

নাটোর প্রতিনিধি
নাটোর-রাজশাহী রুটে বাস চলাচল বন্ধ
নাটোর বাসস্ট্যান্ড

পরিবহন শ্রমিকদের বিরোধের জেরে নাটোর ও রাজশাহী রুটের বাস চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন বিভিন্ন স্থান থেকে আসা যাত্রীরা।

 

রোববার সকাল থেকে নাটোর-রাজশাহী রুটে বাস চলাচল বন্ধ করে দেয় বাস মালিক-শ্রমিকরা।

 

শ্রমিক নেতারা জানান, তিন দিন আগে নাটোর মালিকের রাজকীয় পরিবহনের কর্মচারীকে রাজশাহীতে মারধর করে সেখানকার মালিকের দ্বীপ পরিবহনের শ্রমিকরা। এর জেরে ধরে শনিবার দ্বীপ পরিবহনের কর্মচারীকে নাটোরে মারধর করে নাটোরের শ্রমিকরা। এ ঘটনায় নিরাপত্তার আশঙ্কায় রোববার সকাল থেকে দুই জেলায় নিজেদের বাস চলাচল বন্ধ করে দেয় শ্রমিকরা। দু’পক্ষের মধ্যে আলোচনা চলছে। সমাধান হলে দ্রুত এ রুটে পুনরায় বাস চলাচল শুরু হবে বলে জানান।

 

কামরুনাহার নামে এক যাত্রী জানান, সকালে হরিশপুর এসে শুনি রাজশাহীর সব বাস বন্ধ। আমার মেয়ে রাজশাহী মেডিকেলে ভর্তি তার কাছে যাওয়া জরুরি। কিন্তু এ বিপদে কিভাবে পৌঁছাব তা নিয়ে চিন্তায় আছি।

 

আব্দুল লতিফ নামে আরেক যাত্রী জানান, হঠাৎ মাদরাসা মোড়ে এসে শুনি রাজশাহী যাওয়ার বাস নাকি বন্ধ। আমার ব্যবসায়িক কাজে জরুরি যেতে হবে। এখন বাধ্য হয়ে বেশি ভাড়া দিয়ে সিএনজিতে যেতে হবে।

 

কাউছার নামে এক শিক্ষার্থী বলেন, আমি রাজশাহী কলেজে পড়াশোনা করি। কাল আমার পরীক্ষা রয়েছে। এখন যেভাবে হোক যেতেই হবে। বেশি ভাড়া দিয়ে কেচে কেটে রাজশাহী পৌঁছাতে হবে।

 

নাটোর বাসমালিক সমিতির সাধারণ সম্পাদক মজিবর রহমান বলেন, আলাপ-আলোচনার মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করা হচ্ছে। তবে দূরপাল্লার সব ধরনের বাস চলাচলে স্বাভাবিক রয়েছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version