-->
শিরোনাম

'শেখ হাসিনার সরকার বারবার দরকার '

ধোবাউড়া(ময়মনসিংহ) প্রতিনিধি
'শেখ হাসিনার সরকার বারবার দরকার '

উন্নয়নের ধারা এবং শান্তিপূর্ণ পরিবেশ অব্যাহত রাখতে দেশে শেখ হাসিনার সরকার বারবার দরকার। সন্ত্রাস ও নৈরাজ্য কার্যকলাপের মাধ্যমে অস্থিরতা সৃষ্টি করে ক্ষমতা দখলের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বিএনপি-জামায়াত চক্র। তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে আমরা প্রস্তুত।

 

গত শনিবার ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার ৫নং গোয়াতলা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে বক্তারা একথা বলেন। গোয়াতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃকালাম তালুকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক স্বপন সরকারের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন ধোবাউড়া উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক প্রিয়তোষ বিশ্বাস বাবুল।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ হেলাল উদ্দিন হেলাল,যুগ্ম সাধারণ সম্পাদক শওকত ওসমান ও যুগ্ম সাধারণ সম্পাদক -মোস্তফা হোসেন খান(কামাল), কার্যকরী সদস্য,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট ও ধোবাউড়া) আসনে মনোনয়ন প্রত্যাশি নি:শেষ দ্রং, আইন বিষয়ক সম্পাদক প্রফেসর ওসমান, হালুয়াঘাট উপজেলা চেয়ারম্যান -মাহমুদুল হক সায়েম, ধোবাউড়া আওয়ামী যুব লীগের আহব্বায়ক -ডাঃ আসাদুজ্জামান আকন্দ সাগর,জাতীয় শ্রমিক লীগের আহব্বায়ক আশ্রাফ সাঈদী মামুন,ছাত্র লীগের যুগ্ম আহব্বায়ক শেখ সোহেল রানা, স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক আফতাব উদ্দিন বাবুল, মৎস্যজীবি লীগের সভাপতি ছানাউল্লাহ প্রমুখ।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version