-->
শিরোনাম

দেশের উন্নয়নে আবারও শেখ হাসিনার সরকার দরকার: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

পিরোজপুর প্রতিনিধি
দেশের উন্নয়নে আবারও শেখ হাসিনার সরকার দরকার: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম বলেছেন-দেশকে ভালো রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করতে হবে। কেননা, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, মানুষ শান্তিতে ঘুমাতে পারে। দেশের সম্পদ লুট হয় না। কিন্তু যখনই বিএনপি ক্ষমতায় আসে দেশের উন্নয়নের নামে বিএনপি লুটপাট করে। মানুষের জান-মালের কোন নিরাপত্তা থাকে না। গত বিএনপির আমলে তারেক রহমান সহ বিএনপির নেতা-কর্মীরা দেশের সম্পদ লুট করে নিজেদের ভাগ্যের উন্নয়ন করেছেন।

 

দেশের সম্পদ লুট ও দুর্নীতির অভিযোগে সাবেক প্রধান মন্ত্রী খালেদা জিয়া আজ সাজাপ্রাপ্ত। তারেক রহমান সাজার ভয়ে দেশে বিদেশে পলাতক রয়েছেন। কিন্তু শেখ হাসিনা বা তার পরিবারের সদস্যরা কেহই দুর্নীতি করেন না। শেখ হাসিনা দিন-রাত দেশের উন্নয়নের জন্য চিন্তা করেন। শেখ হাসিনার পুত্র সজিব ওয়াজেদ জয় সহ কন্য ও বোন বিদেশে চাকুরী করেন।

 

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে পিরোজপুরের নাজিরপুর উপজেলার শেখমাটিয়া ইউনিয়নে আ’লীগ সরকারের উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্যকালে তিনি এ কথা বলেন। ওই ইউনিয়নের খেঝুরতলার রঘুনাথপুর দারুল ইসলাম দাখিল মাদরাসা মাঠে ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. আতিয়ার রহমান চৌধুরী নান্নুর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই উন্নয়ন সভায় বক্তব্য রাখেন উপজেলার সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মাস্টার সুখরঞ্জন বেপারী, আ’লীগ নেতা চান পদ আইচ প্রমুখ।

 

এ সময় মন্ত্রী আরো বলেন, আমি শেখ হাসিনার একজন কর্মী হিসাবে গত ৫ বছরের আমার মন্ত্রীকালে একটি টাকাও ঘুষ নেই নি। এলকায় নিয়োগ বানিজ্য, টেন্ডার বা কোন ধরনের অন্যায় কাজে কর্মীদের সহায়তা করি নি। গত ৫ বছরে এলাকার যা উন্নয়ন হয়েছে তা এর আগের ৪৫ বছরেও হয় নি। ঘুষের টাকা হারাম মনে করেই চলি। মানুষের খেদমতে ভোট নিয়েছি। তাই এটাকে জনসাধারনের আমানত মনে করে চলি’।

 

এ আগে একই দিন সকালে মন্ত্রী ওই ইউনিয়নের রঘুনাথপুর খেজুরতলা আবাসন প্রকল্প সংলগ্ন রাস্তা, রঘুনাথপুর হতে হুলার চরের ভাঙ্গা কবরের সম্মূখ দিয়ে রাস্তার উন্নয়ন কাজের ফলক উম্মোচন করেন।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version