-->

ময়মনসিংহে সেকান্দর আলী হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহে সেকান্দর আলী হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

ময়মনসিংহের মুক্তাগাছায় জমি সংক্রান্ত বিরোধের জেরে সেকান্দর আলী হত্যা মামলার মূলহোতা রাকিব (১৯) এবং জিবারুল (২৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।

 

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে ময়মনসিংহ র‌্যাব-১৪'র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়। এর আগে বুধবার (২৫ অক্টোবর) রাতে ঢাকার সাভার ও খিলক্ষেত এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

ময়মনসিংহ র‌্যাব-১৪ অপারেশনস অফিসার আনোয়ার হোসেন জানান, মুক্তাগাছা উপজেলার কুমারগাতা ইউনিয়নের গাড়াইকুটি গ্রামের সেকান্দার আলী (৬০) সাথে পানের বরজের সীমানা নিয়ে দীর্ঘদিন যাবত মুজিবুর রহমান (৫৯) বিরোধ চলে আসছিল। এর জেরে ২০ অক্টোবর বিকালে জমির আইল মাপার সময় তাদের কথা কাটাকাটি হয় তাদের।

 

পরে সেকান্দার আলী বাড়ি ফেরার সময় রাস্তায় একা পেয়ে দা, বল্লাম নিয়ে রাস্তা অবরোধ করে। এক পর্যায়ে মুজিবরসহ তার ছেলেরা সেকান্দার আলীর বুকে পিঠে এলোপাথাড়ি আঘাত করে পালিয়ে যায়।

 

পরে এলাকাবাসী সেকান্দার আলীকে উদ্ধার করে ময়মনসিংহে মেডিকেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে মারা যান তিনি। এ ঘটনায় নিহতের মেয়ে সাবিনা ইয়াসমিন বাদী হয়ে মুক্তাগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরে অভিযান চালিয়ে ঢাকার সাভার থেকে জিবারুলকে এবং খিলক্ষেত থেকে রাকিবকে গ্রেপ্তার করা হয়।

 

আসামিদেরকে মুক্তাগাছা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version