-->
শিরোনাম

গাইবান্ধায় যান চলাচল স্বাভাবিক, বিএনপির ৫ নেতা আটক

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধায় যান চলাচল স্বাভাবিক, বিএনপির ৫ নেতা আটক

বিএনপি-জামায়াতের ডাকে সকাল-সন্ধ্যার হরতালের প্রভাব নেই গাইবান্ধায়।

 

রবিবার (২৯ অক্টোবর) সকাল থেকে দুরপাল্লার বাস চলাচল বন্ধ থাকলেও শহরের অভ্যন্তরীন সড়কগুলোতে যানবাহন চলাচল স্বাভাবিক দেখা গেছে। হরতাল ঘিরে অপ্রীতিকর ঘটনা এড়াতে সর্তক অবস্থানে রয়েছে পুলিশ এবং আইনশৃঙ্খলাবাহীনির সদস্যরা। সকাল থেকেই শহরের বিভিন্ন সড়ক ও গুরুত্বপূর্ন মোড়ে পুৃলিশ সদস্যদের টহল দিতে দেখা গেছে।

 

এছাড়া জেলার গোবিন্দগঞ্জ ও পলাশবাড়ী উপজেলাসহ সাত উপজেলাতেও হরতালের কোন প্রভাব দেখা যায়নি। হরতাল চলাকালে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত জেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

 

এদিকে, হরতালের সমর্থনে সকাল ১১টার দিকে জেলা শহরের কাচারী বাজার এলাকায় মিছিল বের করা চেষ্টা করে বিএনপির নেতাকর্মীরা। এসময় পুলিশ সেখান থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুন্নবী টুটুলসহ ৫ জনকে আটক করেছে।

 

আটক অন্যরা হলেন, জেলা যুবদলের সভাপতি রাগীব হাসান চৌধুরী, জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক খোকা, ৯নং ওয়ার্ড বিএনপির সদস্য সচিব আব্দুর রউফ, শহর বিএনপির নেতা আব্দুস সাত্তার হিল্লোহ।

 

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা বলেন, হরতালের কোন প্রভাব নেই গাইবান্ধায়। শহরের সড়কগুলোতে সকল ধরণের যানবাহন চলাচল করছে। তবে বন্ধ রয়েছে দুরপাল্লার বাস চলাচল। শহরের কাচারী বাজার এলাকা থেকে বিএনপির ৫ নেতাকে আটক করা হয়েছে। মানুষের জানমাল রক্ষায় শহরে পুলিশ টহল জোরদার করা হয়েছে। দুপুর ১টা পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version