-->
শিরোনাম

ডা. কাজেম আলীর হত্যাকারীদের গ্রেপ্তারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম

রাজশাহী ব্যুরো
ডা. কাজেম আলীর হত্যাকারীদের গ্রেপ্তারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম
সংগৃহিত

ডা. গোলাম কাজেম আলী আহমেদের হত্যাকারীদের গ্রেপ্তারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) রাজশাহী শাখার চিকিৎসক নেতারা।

 

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলীর হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মঙ্গলবার মানববন্ধন কর্মসূচি পালন করেন বিএমএর নেতারা।

 

এ সময় তারা হত্যাকারীদের শনাক্ত ও গ্রেপ্তারে ৭২ ঘণ্টার এ আল্টিমেটাম দেন। না হলে লাগাতার ধর্মঘটে যাওয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেন নেতারা।

 

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে রামেক হাসপাতালের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন চিকিৎসক নেতারা। এ সময় কালোব্যাজ ধারণ করেন তারা।

 

মানববন্ধন কর্মসূচিতে চলাকালে অনুষ্ঠিত সমাবেশে চিকিৎসক নেতারা বলেন, এ নৃশংস হত্যাকান্ডে আমরা নিরাপত্তা ব্যবস্থা নিয়ে শঙ্কিত। অবিলম্বে এর সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তার করতে হবে। আগামীতে এমন ঘটনা আরো ঘটতে পারে। এতে বিএমএ রাজশাহী শাখার সভাপতি ডা. এ বি সিদ্দিকী ও সাধারণ সম্পাদক ডা. নওশাদ আলীসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

 

এদিকে রাজশাহীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে চর্ম ও যৌনরোগ বিশেষজ্ঞ গোলাম কাজেম আলী আহমেদ নিহত হওয়ার প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে সোমবার প্রাইভেট প্র্যাকটিস বন্ধ রাখে বিএমএ।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version