-->
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

দিনাজপুরের ঘোড়াঘাটে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আলমগীর হোসেন (৫০) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা ৭টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কলাবাড়ী এলাকায় দিনাজপুরের যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে।

 

নিহত আলমগীর হোসেন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দীনের ছেলে। তিনি বেসরকারি প্রতিষ্ঠান সিপি বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

 

স্থানীয়রা জানান, দিনাজপুর থেকে ছেড়ে আসা ভাড়া করা একটি বাস বগুড়ার দিকে যাচ্ছিল। একই সময় রাণীগঞ্জ বাজার থেকে মহাসড়ক দিয়ে নিজের মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন আলমগীর হোসেন। বাসটি কলাবাড়ী নামক স্থানে পৌঁছালে চলতি বাসের বাম পাশের চাকাটি বিকট শব্দে ফেটে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন মোটরসাইকেলের চালক। খবর পেয়ে রাণীগঞ্জ বাজারে দায়িত্বরত পুলিশ সদস্যরা গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালক আলমগীরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি পুলিশের হেফাজতে রয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। এ ঘটনায় সড়ক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করবেন বলে নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version