-->
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ সদস্য নিহত, আহত ৪

ফরিদপুর প্রতিনিধি
সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ সদস্য নিহত, আহত ৪

ফরিদপুরের ভাঙ্গায় সিএনজিচালিত অটোরিকশা উল্টে ২ পুলিশ সদস্য নিহত হয়েছেন। এছাড়া চালকসহ আরও ৩ জন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। গতকাল শুক্রবার ভোর সাড়ে ৫টায় ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের পুখুরিয়া বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত পুলিশ সদস্যরা হলেন- ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক নাজমুল ও কনস্টেবল নাসির হোসেন। আহত হয়েছেন, কনস্টেবল জাকির হোসেন, ইব্রাহীম হোসেন ও মিথোয়াইচিং মারমা। আহত অটোরিকশাচালকের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

 

খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা-পুলিশ, স্থানীয় থানা ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে উদ্ধার কাজ চালায়। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়।

 

পুলিশ ও ফায়ার সর্ভিস সূত্রে জানা যায়, ফরিদপুরে বার্ষিক ফায়ারিং অনুশীলনে অংশ নেয়ার জন্য শুক্রবার ভোরে ভাঙ্গা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় ফরিদপুর মধুখালির উদ্দেশে রওয়ানা হন ৫ পুলিশ সদস্য।

 

পুখুরিয়া বাসস্ট্যান্ডে পৌঁছালে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। গুরুতর আহত হন চালকসহ আরও ৩ পুলিশ সদস্য।

 

প্রতক্ষ্যদর্শী রহমান ও বাবলা কবির জানান, বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল ছিল। হঠাৎ বিকট শব্দে পুখুরিয়া বাসস্ট্যান্ডে দ্রুতগতির পুলিশ বহনকারী অটোরিকশাটি উল্টে যায়। এ সময় কয়েকজন পুলিশ সদস্য ভেতরে আটকা পড়ে। সিএনজি থেকে সড়কে ছিটকে পড়েন ১ জন। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার ওসি খাইরুল আনাম জানান, ঘটনাস্থলেই ২ জন পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহতদের অবস্থাও গুরুতর।

 

ভোরের আকাশ/অ

মন্তব্য

Beta version