-->
শিরোনাম

ঘর পুড়ে যাওয়া বিধবার পাশে ডন সেলিম

সুশীল সরকার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
ঘর পুড়ে যাওয়া বিধবার পাশে ডন সেলিম
বিধবার হাতে নগদ ৫০ হাজার টাকা তুলে দেন সেলিম প্রধান

নারায়ণগঞ্জের রপগঞ্জে আগুনে বাড়িঘর পুড়ে গিয়ে নিঃস্ব হয়ে যাওয়া বিধবা সুভাতারা বেগমের পাশে দাঁড়িয়েছেন অনলাইন ক্যাসিনো ডন নামে পরিচিত সেলিম প্রধান। এ সময় নগদ ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন তিনি। সেলিম প্রধান বিধবার জমিতে পাকাবাড়ি করে দিবেন বলেও প্রতিশ্রুতি প্রদান করেন। এ সময় সাবেক সেনা কর্মকর্তা জেনারেল নাজিম উদ্দিন উপস্থিত ছিলন।

 

মঙ্গলবার দুপুরে ভুলতা ইউনিয়নের মাঝিপাড়া এলাকায় ওই বিধবাকে এ সহায়তা প্রদান করেন তিনি। এর আগে শনিবার রাতে সুভাতারা বেগমের বাড়িঘর বিদ্যুতিক সর্টসার্কিটের মাধ্যমে লাগা আগুনে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। এরপর থেকে পরিবারটি খোলা আকাশের নিচে কোনো রকমে রাত পার করছিল।

 

বিধবা সুভাতারা বেগম বলেন, ‘আমরা ঘর পুইড়া যাওয়ার পর থেইকা আমি আমার পোলাপাইন লইয়া খোলা আকাশের নিচে থাকতাছি। আমার পুড়া ঘরে দেখতে কেউ আহে নাই। সেলিম প্রধান আমার কাছ আইয়া আমারে ৫০ হাজার টাকা দিছে। আর কইছে আমার ঘরটা নতুন কইরা কইরা দিব। বাবাগো আমি আল্লাহই তোমাগা আমার কাছে পাঠাইছে। আমি আল্লাহর কাছে খালি দোয়া করছি’।

 

এ সময় সেলিম প্রধান বলেন, ঢাকার এতো কাছে রূপগঞ্জ। তারপরও রূপগঞ্জের অনেক জায়গাতেই এখনো উন্নয়নের ছোঁয়া পৌঁছেনি। তার অন্যতম প্রমাণ এই মাঝিপাড়া এলাকা। এই বিধবা খালাকে আমি সহযোগীতা করতে এসে তা দেখলাম। রপগঞ্জের মতো এতো উন্নত এলাকায় মানুষ এখনো বাঁশের সাঁকো দিয়ে চলাফেরা করে। এটি অত্যন্ত দুঃখজনক। আমি গরিবের ডন হয়ে থাকতে চাই। আমরা রপগঞ্জের সবাই একটা পরিবার।

 

আমি রপগঞ্জ উপজলাকে সারা দেশে উন্নয়নের মডেল উপজেলা হিসেবে পরিণত করতে চাই।

 

ভোরের আকাশ/নি 

মন্তব্য

Beta version