-->
শিরোনাম

‘ওপেন হাউজ ডে' ও কমিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

রাজবাড়ী প্রতিনিধি
‘ওপেন হাউজ ডে' ও কমিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

“পুলিশই জনতা, জনতাই পুলিশ” এ প্রতিপাদ্যে রাজবাড়ীর আহলাদিপুর হাইওয়ে থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ কমিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার সকাল ১১টার দিকে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে আহলাদিপুর হাইওয়ে থানা চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

আহলাদিপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক ও ওসি মো. আল মাহমুদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। থানার উপ-পরিদর্শক জুয়েল শেখ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর মাদারীপুর রিজিয়ন এর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ।

 

পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ বলেন, পুলিশ মহাসড়কে নিরাপত্তার দায়িত্বে দিনরাত কাজ করছে। পুলিশ জনগণের শত্রু নয়, পুলিশ জনগণের বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন।

 

তিনি ভোরের আকাশকে বলেন, সর্বনাশা মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক কারবারি ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেয়ার জন্য আহ্বান রইল।

 

এসময় হেলমেট ছাড়া মোটরসাইকেল না চালানোর জন্য উপস্থিত সকলকে অনুরোধ করেন তিনি এবং কমিউনিটি পুলিশ এর মাধ্যমে এ বিষয়টি সবাইকে অবহিত করার আহবান জানান।

 

এ সময় জনপ্রতিনিধি, শিক্ষক, বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version