-->
শিরোনাম

স্টেশনে সন্তান প্রসবকৃত মায়ের ঠাঁই হলো হাসপাতালে

পার্বতীপুর প্রতিনিধি
স্টেশনে সন্তান প্রসবকৃত মায়ের ঠাঁই হলো হাসপাতালে

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে জংশন স্টেশনে আলেয়া বেগম (২৬) নামের এক মহিলা সন্তান প্রসব করেছেন।

 

আজ সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে প্লাটফরমে সন্তান প্রসব করেন তিনি। পরে অসুস্থ্ অবস্থায় রেল পুলিশের সহযোগীতায় তাকে হাসপাতালে নেয়া হয়।

 

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, সাত বছর আগে পার্বতীপুর উপজেলার খোলাহাটি বালাপাড়া গ্রামের মৃত মাহবুব হোসেনের ছেলের সাথে চিরিরবন্দর বিন্যাকুড়ি দক্ষিণপাড়া গ্রামের আরমান আলীর মেয়ে আলেয়া বেগমের বিয়ে হয়। বিয়ের বছরখানেক পর তাদের ঘরে এক পুত্র সন্তানের জন্ম হয়। পারিবারিক কলহের জেরে কিছুদিন পর তাদের বিচ্ছেদ ঘটে। এর পর থেকে কখনো বাবার বাড়ি, আবার কখনো ভাইয়ের বাড়িসহ বিভিন্ন স্থানে ভিক্ষাবৃত্তির মাধ্যমে ভবঘুরে জীবন যাপন শুরু করেন আলেয়া বেগম।

 

গেল কয়েকদিন যাবত পার্বতীপুর রেলওয়ে স্টেশনে অবস্থান করছিলেন তিনি। আজ সোমবার সকাল থেকে পেটে ব্যথা অনুভূত হয় তার। বিকেল সাড়ে ৩টার সময় স্টেশনের দুই নম্বর প্লাটফরমের মাঝামাঝি স্থানে তিনি একটি মৃত পুত্র সন্তান প্রসব করেন।

 

এসময় পার্বতীপুর রেলওয়ে থানার সাব ইন্সপেক্টর আর্জিনা খাতুন ও সাব ইন্সপেক্টর কাজলের নেতৃত্বে স্থানীয়দের সহযোগীতায় আলেয়াকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

 

পার্বতীপুর রেল থানার (ওসি) একেএম নরুল ইসলাম বলেন, সন্তান প্রসবের খবর পেয়ে থানার পুলিশ ও মহিলা অফিসার দিয়ে তাকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিবারের লোকজনের সাথে যোগাযোগের চেষ্টা চলছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version