-->
শিরোনাম
‘কক্সবাজার এক্সপ্রেস’

ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি
ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

ঢাকা-কক্সবাজার রেলপথে চলাচলকারী ‘কক্সবাজার এক্সপ্রেস’ উদ্বোধনের প্রথম দিনেই ট্রেনটিতে কাটা পড়ে কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশন স্টেশনে এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত হোসেন রাব্বি সুজন (২৫) লাকসাম পৌরসভার পাইকপাড়া গ্রামের প্রবাসী আব্দুল মান্নানের ছেলে।

 

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে লাকসাম রেলওয়ে জংশন স্টেশনের দক্ষিণ আউটারে এ দুর্ঘটনা ঘটে।

 

আজ শনিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. খলিলুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সন্ধ্যায় লাকসাম রেলওয়ে জংশন স্টেশনের লেকের পাড় সংলগ্ন রেললাইন দিয়ে হাঁটার সময়ে ট্রেনে কাটা পড়ে হোসেন রাব্বি সুজনের মৃত্যু হয়েছে। পরে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। খবর পেয়ে তার পরিবার থানায় যোগাযোগ করেছে। পুলিশ আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করবে বলে জেনেছি।

 

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুরাদুল্লাহ বাহার গণমাধ্যমকে বলেন, ট্রেনে কাটা পড়ে ওই যুবকের শরীর বিচ্ছিন্ন হয়ে গেছে। ইতোমধ্যে থানায় এসে মরদেহ শনাক্ত করেছেন স্বজনরা। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

বহুল প্রতীক্ষিত ঢাকা-কক্সবাজার রুটের এই ট্রেনটি পূর্ব নির্ধারিত শিডিউল অনুযায়ী শুক্রবার দুপুর ১২টা ৩০ মিনিটে কক্সবাজার আইকনিক রেলওয়ে স্টেশন থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। যাত্রার প্রথম দিনেই ট্রেনটিতে কাটা পড়ে মৃত্যুর ঘটনা ঘটেছে।

 

ভোরের আকাশ/ সু 

মন্তব্য

Beta version