-->
শিরোনাম

পঞ্চগড়ে খাদে পড়ে এলজিইডির প্রকৌশলী নিহত

ইউএনওসহ ৩ কর্মকর্তা আহত

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে খাদে পড়ে এলজিইডির প্রকৌশলী নিহত

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ইউএনও’র গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে আবু সাঈদ নামের এক এলজিইডি’র প্রকৌশলীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন, তেঁতুলিয়ার ইউএনও ফজলে রাব্বিসহ আরও ৩ কর্মকর্তা।

 

শনিবার গভীর রাতে জেলার সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের চেকরমারী এলাকার অমরখানা সেতু সংলগ্ন পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে এ ঘটনাটি ঘটে।

 

জানা গেছে, মৃত আবু সাঈদ তেঁতুলিয়া উপজেলা এলজিইডির সাবেক উপজেলা প্রকৌশলী এবং বর্তমানে ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলা এলজিইডির প্রকৌশলী হিসাবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার কাহারোল উপজেলায়।

 

আহতরা হলেন, তেঁতুলিয়া ইউএনও ফজলে রাব্বি, উপজেলা সমাজসেবা অফিসার আল আমিন ও আইসিটি সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়িযোগে উপজেলা সমাজসেবা কর্মকর্তা, সহকারী প্রোগ্রামার ও উপজেলা সাবেক এলজিইডির প্রকৌশলীসহ ৪ জন একসাথে পঞ্চগড় শহরে যাচ্ছিলেন। এসময় অমরখানা সেতু সংলগ্ন চেকরমারী এলাকায় সড়কে মোড় ঘুরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায় এবং ঘটনাস্থলে প্রকৌশলী আবু সাঈদ মারা যান।

 

এ সময় স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে উপজেলা সমাজসেবা অফিসার আল আমিনের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

 

এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে যান জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা।

 

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, অমরখানা সেতু সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িতে থাকা একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version