-->
শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় স্কুলছাত্রীকে অপহরণ, শিক্ষক আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ায় স্কুলছাত্রীকে অপহরণ, শিক্ষক আটক

ব্রাহ্মণবাড়িয়ার কসবা থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অপহরণের ঘটনায় জড়িত স্কুল শিক্ষক ইকবাল হোসেনকে (৩২) আটক করা হয়েছে।

 

রোববার চট্টগ্রাম নগরের পতেঙ্গা থানার কাটগড় এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় তাকে।

 

আজ সোমবার র‌্যাব ও বাদী সূত্র জানায়, গ্রেপ্তার ইকবাল ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার নিবড়া এলাকার আরু মিয়ার ছেলে। তিনি ওই এলাকার একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের গণিত শিক্ষক। তারই স্কুলের ১০ম শ্রেণির এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন ইকবাল। পরে শিক্ষকের উত্ত্যক্তের কারণে একপর্যায়ে ভুক্তভোগী ছাত্রী স্কুলে যাওয়া বন্ধ করে দেন।

 

২৮ নভেম্বর ভুক্তভোগী ছাত্রীকে বাড়ির পাশ থেকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যান ওই শিক্ষক। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে কসবা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেন। এতে তাকে একমাত্র আসামি করা হয়।

 

চট্টগ্রাম র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার স্কুলছাত্রীকে তুলে নেওয়ার ঘটনায় অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তারে অভিযান চালায় র‌্যাব। তাকে আটক করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কসবা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version