-->
শিরোনাম

মৌলভীবাজারে হোটেল থেকে অজ্ঞাত পর্যটকের মরদেহ উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারে হোটেল থেকে অজ্ঞাত পর্যটকের মরদেহ উদ্ধার

মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের আবাসিক হোটেলের খাটের নিচ থেকে অজ্ঞাতপরিচয় এক পর্যটকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

এর আগে সোমবার রাতে শহরের মুন আবাসিক হোটেলের ২০৩ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। চলতি বছরের ২১ অক্টোবর ওই হোটেলের ২১৫ নম্বর কক্ষ থেকে নিতাই দাস নামের আরর এক পর্যটকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছিল। শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার ভোরের আকাশকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, গত ২৮ নভেম্বর তিন ব্যক্তি শহরের নতুন বাজারের হোটেল মুনের ২০৩ নম্বর কক্ষ ভাড়া নেন। তিন ব্যক্তি কক্ষ ভাড়া নিলেও হোটেলের রেজিস্ট্রারে একজনের নাম-ঠিকানা লিপিবদ্ধ করা হয়। পরদিন ২৯ নভেম্বর ওই তিনজনের মধ্যে দুজন চেক আউট করে চলে যান।

 

পরে হোটেল বয় কক্ষটি তল্লাশি না করেই দরজা তালাবদ্ধ করেন। পরে সোমবার ওই কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে হোটেল ব্যবস্থাপক আব্দুর রাকিব (রতন) কক্ষের তালা খুলে খাটের নিচে একজন পুরুষের অর্ধগলিত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

 

খবর পেয়ে শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশ মরদেহটি উদ্ধার করা হয়।

 

ওসি বলেন, ‘মরদেহটিতে পচন ধরায় তার দেহে কোনো আঘাতের চিহ্ন রয়েছে কি না তা বুঝা সম্ভব হয়নি। ময়নাতদন্তের জন্য মরদেহটি মৌলভীবাজার জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না কি স্বাভাবিক মৃত্যু তা ময়নাতদন্ত প্রতিবেদন আসার পর নিশ্চিত হওয়া যাবে।’

 

ভোররে আকাশ/নি 

মন্তব্য

Beta version