-->
শিরোনাম
ঘন কুয়াশা

শিবচরে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
শিবচরে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত

মাদারীপুরের শিবচর উপজেলায় ঘন কুয়াশা থাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিরব আহমেদ (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় নিহতের খালাতো ভাই সাজ্জাদ হোসেন আশিক (২৩) নামের অন্য আরোহী গুরুতর আহত হন।

 

রোববার রাত ১০টার দিকে শিবচর পৌরসভার চরশ্যামাইল এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত নিরব রাজৈর উপজেলার শানেরপাড় এলাকার নুর আলম মোল্লার ছেলে। আহত আশিক শিবচর উপজেলার যাদুয়ারচর এলাকার আবুল হোসেন মোড়লের ছেলে। তারা সম্পর্কে খালাতো ভাই।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় নিরব ও আশিক উপজেলার শিরুয়াইল এলাকায় তাদের মামার বাড়িতে আসেন। সেখান থেকে তারা মোটরসাইকেল নিয়ে শিবচর বাজারের উদ্দেশ্যে রওনা হন। সন্ধ্যা থেকে রাস্তায় প্রচণ্ড কুয়াশার কারণে তাদের গাড়ি চালাতে সমস্যা হলেও তারা শিবচরের দিকেই রওনা হন। পথিমধ্যে তারা শিবচর পৌরসভার চরশ্যামাইল গ্রামে কাজির মোড় নামক এলাকায় পৌঁছালে ঘন কুয়াশা থাকায় হঠাৎ রাস্তায় নির্মাণাধীন ব্রিজের গর্তের মধ্যে পড়ে যায়। এ সময় নিরব ও আশিক গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নিরবকে মৃত বলে ঘোষণা করেন। আহত আশিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

নিহতের মামা টিপু মিয়া বলেন, রাতে আমার বাড়ি থেকে খেয়ে ওরা শিবচর বাজারের দিকে রওনা দেয়। পথিমধ্যে রাস্তায় পথচারীদের নিরাপত্তার জন্য নির্মাণাধীন ব্রিজের চারপাশে কোনো বাঁশ বা কাঠের বেড়া না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

 

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আশিকুল হক বলেন, রাতে দুজন লোককে হাসপাতালে আনা হয়। এ সময় আমরা পরীক্ষা-নিরীক্ষা করে নিরব নামের ওই রোগীকে মৃত অবস্থায় পাই এবং সাজ্জাদ হোসেন আশিককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করি।

 

শিবচর থানার ওসি সুব্রত গোলদার বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version