-->
শিরোনাম

সিরাজগঞ্জে ইট-কাঠ ও চালের গুঁড়া দিয়ে মসলা তৈরি, কারখানা সিলগালা

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জে ইট-কাঠ ও চালের গুঁড়া দিয়ে মসলা তৈরি, কারখানা সিলগালা

সিরাজগঞ্জ পৌর শহরের শহীদগঞ্জে ইট, কাঠ ও চালের গুঁড়া দিয়ে বিভিন্ন মসলা তৈরি করার অপরাধে রায় মসলা নামের একটি কারখানা সিলগালা করে দিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় তাদেরকে এই অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

আজ সোমবার (১১ ডিসেম্বর) সকালে সিরাজগঞ্জ পৌর শহরের শহীদগঞ্জ এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিরাজগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হাসান আল মারুফ অভিযান চালিয়ে রায় মসলা কারখানাটি সিলগালা ও জরিমানা করেন।

 

এ বিষয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিরাজগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হাসান আল-মারুফ বলেন, আজ সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সিরাজগঞ্জ পৌর শহরের শহীদগঞ্জ এলাকা, কাঠের পুল বাজার ও বাহির গোলা বাজারে ভোক্তা অধিকার বিরোধী অপরাধ দমনে অভিযান পরিচালনা করা হয়।

 

এ সময় শহীদগঞ্জ এলাকায় কাঠের গুঁড়া, চালের গুঁড়া ও ইটের গুঁড়া মিশিয়ে বিভিন্ন গুঁড়া মসলা তৈরি করার অপরাধে রায় মসলা কারখানা নামে একটি মিলকে সাময়িকভাবে সিলগালা করা হয়েছে। একই সঙ্গে ওই প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা অর্থ জরিমানা করা হয়েছে।

 

তিনি আরও বলেন, এ সময় নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার মনিটরিং করা হয়েছে। অভিযানে সার্বিক সহযোগিতা করেছে সিরাজগঞ্জ পুলিশ লাইন। জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে বলেও জানান এই কর্মকর্তা।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version