-->
শিরোনাম

ধামরাইয়ে তিন শতাধিক কীতি শিক্ষার্থীর সংবর্ধনা ও বৃত্তি প্রদান

ধামরাই প্রতিনিধি
ধামরাইয়ে তিন শতাধিক কীতি শিক্ষার্থীর সংবর্ধনা ও বৃত্তি প্রদান

ঢাকা জেলার সাভার ও ধামরাই উপজেলার ২০২২ সনের এসএসসি সমমানের পরীক্ষায় উত্তীর্ণ ছাত্রছাত্রীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান ২০২৩ অনুষ্ঠিত হয় বুধবার সকাল ১১টায় মুন্ন কমিউনিটি সেন্টারে। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, প্রধান নির্বাহী কর্মকর্তা জেলা পরিষদ ঢাকা মেহেদী হাসান।

 

প্রধান অতিথি ছিলেন, চেয়ারম্যান ঢাকা জেলা পরিষদ বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান। তিনি বলেন, আগে জেলা পরিষদের সদস্যদের মূল্যায়ন করা হতো না। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে জেলা পরিষদের মাধ্যমে অনেক উন্নয়নমূলক কাজ করা সম্ভব হচ্ছে। করোনা-বন্যার সময় জেলা পরিষদের মাধ্যমে সরকারের পাশাপাশি আমরাও কাজ করেছি। আমরা জেলা পরিষদের মাধ্যমে তিন শতাধিক মেধাবী শিক্ষার্থীর সংবর্ধনা ও বৃত্তি প্রদান করছি। তাই সবাইকে বলব, আগামী ৭ ডিসেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সেই নির্বাচনে আপনারা অবশ্যই নৌকা মার্কায় ভোট দিবেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। তাই আসুন আবারও একবার নৌকায় ভোট দেই।

 

এ সময় বিশেষ অতিথি ছিলেন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম কবির মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, জেলা পরিষদ সদস্য ওয়ার্ড নং ০৪ এনামুল হক মুন্সি, সংরক্ষিত মহিলা আসন জেলা পরিষদ সদস্য ওয়ার্ড নং ২ নাসিমা আক্তার, জেলা পরিষদ সদস্য ওয়ার্ড নং ৫ সানোয়ার হকসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠনের প্রধান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের আয়োজন করেন ঢাকা জেলা পরিষদ।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version