-->
শিরোনাম

গাইবান্ধায় কথিত সেই ‘জিনের বাদশা’ আটক

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধায় কথিত সেই ‘জিনের বাদশা’ আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা থেকে বাবু মণ্ডল (৫০) নামের এক জিনের বাদশা প্রতারক চক্রের সদস্যকে আটক করেছে পুলিশ। গত ছয় মাসে অনেক মানুষকে বোকা বানিয়ে দুটি বিকাশ নম্বরে ৮ লাখ টাকা হাতিয়ে নেন তিনি।

 

মঙ্গলবার দুপুরে নিজ এলাকা থেকে তাকে আটক করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। আটক বাবু মণ্ডল উপজেলার ফুলবাড়ী ইউনিয়নে শাকপালা গ্রামের বাসিন্দা।

 

পুলিশ জানায়, জিনের বাদশা পরিচয় দিয়ে বাবু মণ্ডল দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিল। মানুষকে টার্গেট করে গভীর রাতে মোবাইল ফোনে কল দিয়ে বাবু মণ্ডল জিনের বাদশা পরিচয়ে কথা বলতেন। প্রথমে নামাজ, কালাম পড়া হয়েছে কিনা জানতে চাওয়া ছাড়াও বিভিন্ন কৌশলে কথা বলে সম্পর্ক গড়ে তুলতেন। পরবর্তীতে মসজিদে জায়নামাজ দেয়া ও দান-খয়রাত করলে স্বর্ণালংকার এবং ধনসম্পদ পাওয়ার প্রলোভন দেখিয়ে মানুষের কাছ থেকে নগদ টাকাসহ বিভিন্ন মালামাল হাতিয়ে নিত। সম্প্রতি এমন অভিযোগে অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে বাবু মণ্ডলকে আটক করা হয়। আটকের পর তার কাছে থাকা মোবাইলের দুটি সিমে বিকাশ অ্যাকাউন্টে গত ছয় মাসে ৮ লাখ টাকা ক্যাশ ইনের তথ্য পেয়েছে পুলিশ।

 

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি শামছুল আলম শাহ জানান, বাবু মণ্ডল জিনের বাদশা প্রতারক চক্রের সক্রিয় সদস্য। প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জিনের বাদশা পরিচয় দিয়ে বাবু মণ্ডল প্রতারণার কথা স্বীকার করেছে। পরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version