-->
শিরোনাম

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
বিরামপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

দিনাজপুর বিরামপুরে পৌর শহরের কলেজ বাজার পেট্রোল পাম্পের অদূরে মহাসড়কে ট্রাকের নিচে চাপা পড়ে আব্দুস সালাম সন্টু (২৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

 

বুধবার দুপুরে বিরামপুর শহরে প্রবেশের সময় কলেজ বাজার পেট্রোল পাম্পের অদূরে মহাসড়কের উপর বিপরীত দিক থেকে আসা ড্রাম ট্রাকের নিচে চাপা পড়েন তিনি।

 

নিহত আব্দুস সালাম সন্টু বিরামপুর উপজেলার  বিনাইল ইউনিয়নের চাপড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে। তিনি পেশায় একজন সাইকেল মেকার।

 

নিহতের স্বজনরা বলেন, বুধবার দুপুরে আব্দুস সালাম সন্টু মোটর সাইকেল যোগে মহাসড়ক দিয়ে বিরামপুর শহরে প্রবেশের সময় কলেজ বাজার পেট্রোল পাম্পের অদূরে মহাসড়কের উপর বিপরীত দিক থেকে আসা ড্রাম ট্রাকের নিচে চাপা পড়েন। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে প্রেরণের জন্য ছাড়পত্র দেওয়া হয়। কিন্তু, ছাড়পত্র নিয়ে অ্যাম্বুলেন্সে তোলার সময় আব্দুস সালাম সন্টুর মৃত্যু হয়। বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. মনিরা পারভীন তাকে মৃত ঘোষণা করেন। 

 

বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, নিহতের স্বজনদের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version