-->

যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষ

নিহত এক আহত তিন

গোপালগঞ্জ প্রতিনিধি
যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের সংঘর্ষ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের রাতইল ইটভাটা নামক স্থানে ইমাদ পরিবহন ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকাগামী ইমাদ পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে প্রাইভেটকারের এই মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

 

আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য কাশিয়ানী উপজেলা হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থলে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

 

নিহত মোহাম্মদউল্লাহ (৪২) মানিকগঞ্জ শানবান্দা গ্রামের লতিফ মিয়ার ছেলে। আহত ইফাত (১৬), ফহিম (২০), ফাহাদ (১৯) উভয়ই মানিকগঞ্জ শানবান্দা গ্রামের হযরত আলীর ছেলে।

 

ঢাকা-খুলনা মহাসড়কের ঘটনার সত্যতা নিশ্চিত করে, কাশিয়ানী থানার ওসি মো. জিল্লুর রহমান জানান, ইমাদ পরিবহনের একটি বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।

প্রাইভেটকার চালক তার তিন ভাগ্নেসহ ঢাকা থেকে সাতক্ষীরা বন্ধুর বাড়ি বেড়ানোর উদ্দেশ্যে যাচ্ছিল। ঘটনাস্থলে এলে বিপরীতগামী ইমাদ পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলেই মারা গেছেন প্রাইভেট কার চালক। বাকি দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। একজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version