-->

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫

বরগুনা প্রতিনিধি
বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫

আমতলী-পটুয়াখালী মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন হেলপার মো. আফজাল (৩৫) ঘটনাস্থলে নিহত হয়েছেন, আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। তাদের আশঙ্কাজনক অবস্থায় শহরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বৃহস্পতিবার বিকেলের দিকে আমতলী শহরের উরশিতলা এলাকায় মুখোমুখি সংঘর্ষের ঘটনাটি ঘটে।

 

আহতরা হলেন, তহমিনা (৫০), লাইজু (৫০), মাকসুদা (৩৮), হিরা মনি (২৬), জুবায়ের (৬), সোহাগ (৩০) ফারজিন কবির শিফা (১৬) ৮ জনের নাম জানা গেলেও অন্যদের নাম জানা যায়নি। আমতলী শহরের সরকারি-বেসরকারি বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

 

জানা যায়, বিকেল ৩টার সময় আমতলী চৌরাস্তা থেকে বিসমিল্লাহ (ঢাকা মেট্ট্রো-ব-১১-৩৮৮৪) নামে একটি বাস যাত্রী বোঝাই করে পটুয়াখালীর দিকে যাচ্ছিল। বাসটি উরশিতলা বিএম অটোগ্যাস ফিলিং স্টেশনের সামনে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে উল্টে যায়।

 

আমতলী থানার ওসি কাজী শাখায়াত হোসেন তপু বলেন, আমতলী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনাকবলিত যনবাহনগুলো সরিয়ে নিলে মহাসড়কে যানচলাচল স্বাভাবিক হয়। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাকটি জব্দ করা হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version