-->
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ দুজনের মৃত্যু

মাগুরা প্রতিনিধি
সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ দুজনের মৃত্যু

মাগুরার একটি ওয়াজ মাহফিলে অংশগ্রহণ শেষে ফেরার পথে ঝিনাইদহের শৈলকুপার চরমালিথিয়ায় মাহেন্দ্র ও নসিমনের সংঘর্ষে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যসহ ২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ৮ জন।

 

শুক্রবার ভোর সাড়ে ৪ টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন হলেন, ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার নিত্যানন্দপুর গ্রামের মৃত শেখ আহাদ আলীর ছেলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মো. আসাদুজ্জামান (৬৫) ও মহেন্দ্র চালক ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার নওয়াপাড়া গ্রামের জেহের আলীর ছেলে বাবুল বিশ্বাস (৪৫)।

 

নিহত মো. আসাদুজ্জামান এর মরদেহ মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ও নিহত বাবুল বিশ্বাস এর মরদেহ শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মর্গে রাখা হয়েছে।

 

নিহত মহেন্দ্রচালক বাবুল বিশ্বাসের ছেলে সোহান হোসেন জানান, মাগুরা শহরের কলেজপাড়া থেকে ওয়াজ মাহফিল শেষ করে বাড়ি ফেরার পথে ঝিনাইদহ জেলার শৈলকুপার চরমালিথিয়ায় এলাকায় পৌঁছলে গরু বহনকারী একটি নসিমনের সাথে মহেন্দ্রর সংঘর্ষ হয়।

 

মাগুরা সদর থানার ওসি মো. মেহেদী রাসেল ভোরের আকাশকে বলেন, দুর্ঘটনাটি ঝিনাইদহ জেলাতে ঘটেছে এছাড়া মৃত দু’জন ব্যক্তির বাড়ি ঝিনাইদহ জেলাতে। মরদেহ দুটি মাগুরার দুটি হাসপাতালে রয়েছে। ঝিনাইদহ জেলা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version