-->
শিরোনাম

জমে উঠেছে বাবা-মেয়ের লড়াই

ময়মনসিংহ ব্যুরো
জমে উঠেছে বাবা-মেয়ের লড়াই

ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মো. মোসলেম উদ্দিন এমপির বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ছেন তার মেয়ে সেলিমা বেগম সালমা। দ্বাদশ সংসদ নির্বাচনে বাবা নৌকা প্রতীক ও মেয়ে ঈগল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করায় জেলায় আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে রূপ নিয়েছে। বাবা-মেয়ে ভোটযুদ্ধে থাকায় দলীয় নেতাকর্মীরা চরম বিপাকের মধ্যে রয়েছেন।

 

উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. মোসলেম উদ্দিন এমপি (নৌকা), উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল মালেক সরকার (ট্রাক), আওয়ামী লীগ নেত্রী সেলিমা বেগম সালমা (ঈগল), জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান বাবুল (লাঙ্গল), জাতীয় পার্টি নেতা (রওশন এরশাদপন্থি) ডা. খন্দকার রফিকুল ইসলাম (কেটলী), কৃষক শ্রমিক জনতা লীগের প্রিন্সিপাল আব্দুর রশিদ (গামছা) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতীক বরাদ্দ পাওয়ার পর সব প্রার্থীই পুরোদমে প্রচারণা চালাচ্ছেন।

 

আওয়ামী লীগ নেত্রী সেলিমা বেগম ভোটারদের আকৃষ্ট করতে দিন-রাত কাজ করে যাচ্ছেন। দলীয় নেতাকর্মী ও ভোটারদের তার ভাগে আনার জন্য আপ্রাণ চেষ্টা করছেন। দুর্নীতিমুক্ত উপজেলা গড়াসহ নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটারদের।

 

বাবার সঙ্গে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা প্রসঙ্গে সেলিমা বেগম বলেন, দীর্ঘদিন ধরে দলের নেতাকর্মীদের নিয়ে ফুলবাড়িয়ায় সাধারণ মানুষের সেবা দিয়ে আসছি। এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য আবেদন করেছিলাম। দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছি। তবে এই নিয়ে বাবার সঙ্গে কোনো সমস্যা হচ্ছে না।

 

ভোটের বিষয়ে জানতে মোসলেম উদ্দিনের মোবাইল নম্বরে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version