-->
শিরোনাম

বরগুনায় পৌঁছেছে ব্যালট পেপার

বরগুনা প্রতিনিধি
বরগুনায় পৌঁছেছে ব্যালট পেপার

বরগুনা জেলার দুইটি সংসদীয় আসনের ব্যালট পেপার পৌঁছেছে মধ্য রাতে। জেলায় জেলায় ব্যালট পেপার পাঠানোর শুরুর প্রথম দিন ব্যালট পেপারসহ অন্যান্য সরঞ্জাম পৌঁছেছে সোমবার মধ্য রাতে। 

 

মঙ্গলবার সকালে জেলা নির্বাচন অফিসের সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা মো. শহিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ঢাকা থেকে ব্যালট পেপারসহ অন্যান্য সরঞ্জাম নিয়ে আসার সময় আমাকে সার্বক্ষণিক নিরাপত্তা দেয় পুলিশ।

 

জানা যায়, সোমবার সন্ধ্যা পৌনে ৬ টার দিকে তারা ঢাকা থেকে বরগুনা যাত্রা শুরু করেন। এরপর রাত পৌনে ১২টার দিকে বরগুনা পৌঁছান। বরগুনায় ব্যালট রাখা হয়েছে ট্রেজারিতে। ব্যালট পেপার রাখার পর থেকে ২৪ ঘণ্টা ট্রেজারির নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করেছে পুলিশ। সোমবার মধ্যরাতে কড়া নিরাপত্তায় ঢাকার তেজগাঁও এর সিকিউরিটি প্রিন্টিং প্রেস থেকে বরগুনা পৌঁছায় ব্যালট পেপার বহনকারী গাড়িবহর। এসময় ব্যালটের সঙ্গে পাঠানো হয় পোস্টাল ব্যালট পেপার এবং পোস্টাল ব্যালট পেপারের সঙ্গে সম্পর্কিত ফরম এবং স্ট্যাম্প-প্যাড।

 

বরগুনা জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মিল্টন চাকমা বলেন, ঢাকার তেজগাঁও এর সিকিউরিটি প্রিন্টিং প্রেস থেকে ব্যালট পেপারসহ অন্যান্য সরঞ্জাম বরগুনা এসেছে। সম্পূর্ণ নিরাপদে বরগুনায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ব্যালট পেপারসহ অন্যান্য নির্বাচনী সরঞ্জাম পৌঁছায়। সব সরঞ্জাম আমরা নিরাপদে রেখেছি।

 

বরগুনা সদর থানার ওসি এ কে এম মিজানুর রহমান বলেন, বরগুনা জেলা নির্বাচন অফিস সহ ট্রেজারির নিরাপত্তায় ২৪ ঘণ্টার জন্য পুলিশ মোতায়ন করা হয়েছে। নির্বাচনী সরঞ্জাম আসায় আমরা ট্রেজারির নিরাপত্তা আরও জোরদার করেছি।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version