-->
শিরোনাম

স্বামীকে হত্যার পর বালু চাপা দিলেন স্ত্রী

ভুঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
স্বামীকে হত্যার পর বালু চাপা দিলেন স্ত্রী

টাঙ্গাইলের ভূঞাপুরে বেড়ানোর কথা বলে পরকীয়া প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যার পর মরদেহ গুম করার জন্য বালু চাপা দিয়েছে স্ত্রী। পরে স্ত্রীর দেয়া তথ্যের ভিত্তিতে স্বামীর মরদেহ উদ্ধার করা হয়।

 

মঙ্গলবার রাতে জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার চর ডাকাইতাবান্দা এলাকা থেকে স্বামীর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের নাম নাঈম হোসেন (২০)। সে উপজেলার ফলদা ইউনিয়নের মাইজবাড়ি গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে।

হত্যার ঘটনায় পরকীয়া প্রেমিক মাসুদ ও স্ত্রী রেশমি খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাসুদ অর্জুনা ইউনিয়নের চরভরুয়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। স্ত্রী রেশমি খাতুন একই ইউনিয়নের রামাইল গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।

 

জানা গেছে, নাঈম ও রেশমি প্রায় তিনমাস আগে প্রেম করে পরিবারের অমতে বিয়ে করেন। এর প্রেক্ষিতে ১৯ ডিসেম্বর স্ত্রী রেশমিকে নিয়ে নাঈম রামাইলে শশুর বাড়িতে যায়। পরে রেশমি নাঈমকে নিয়ে বিকালে ঘুরতে বের হয়। এরপর রাতে রেশমি বাবার বাড়ি গিয়ে জানায় তার স্বামী নাঈম চলে গেছে। এরপর থেকে নাঈমের খোঁজ পাওয়া যাচ্ছিল না।

 

গ্রেপ্তার রেশমির বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রেশমি পরকীয়ায় আশক্ত ছিল। তার প্রেমিকের সহায়তায় স্বামী নাঈমকে হত্যা করেছে বলে স্বীকার করেছে রেশমি। এর আগে স্বামী নাঈমকে নিয়ে পরিকল্পনা অনুযায়ী চরাঞ্চলের বিভিন্ন জায়গায় ঘুরতে যায় রেশমি। এরপর সরিষাবাড়ি সীমান্ত এলাকায় গিয়ে প্রেমিকের সহায়তায় হত্যার পর মরদেহ বালু চাপা দিয়ে রেশমি বাবার বাড়িতে চলে যায়।

 

ভূঞাপুর থানার ওসি মো. আহসান উল্লাহ্ বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। রেশমি স্বামীকে বেড়ানোর কথা বলে পরিকল্পিতভাবে হত্যা করেছে পরকীয়া প্রেমিকের সহায়তায়। পরে তার মরদেহ গুম করার জন্য বালু চাপা দিয়ে দেয়। পরে রেশমিকে আটকের পর জিজ্ঞাসাবাদ করলে সে হত্যার কথা স্বীকার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে মরদেহ উদ্ধার করা হয়।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version