-->
শিরোনাম

ফরিদপুর ১০,১১ ওয়ার্ডের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুর ১০,১১ ওয়ার্ডের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত
ফরিদপুর শহর আওয়ামী লীগের পৌরসভার ১০ ও ১১ নং ওয়ার্ড এর উদ্যোগে জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুরের নৌকার প্রার্থী শামীম হক এর সমর্থনে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।
 
 
শুক্রবার রাতে ‌ শহরের আলিপুরে গোরস্থানের বিপরীতে ‌নোওয়াব আলী টাওয়ারের সামনে উক্ত সভা অনুষ্ঠিত হয়।
 
 
শহর আওয়ামী লীগের আহবায়ক শাহিদ উদ্দিন আহমেদ শাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকার প্রার্থী শামীম হক।
 
 
বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মিসেস ঝর্না হাসান, যুগ্ন সম্পাদক ও পৌর মেয়র অমিতাভ বোস, দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও অভিনেতা ফজলুর রহমান বাবু, বিশিষ্ট চিকিৎসক ডাক্তার প্রভাত রঞ্জন প্রামানিক, যুবলীগের যুগ্ম আহবায়ক শাহ সুলতান খান রাহাত, যুবলীগের সদস্য শরিফুল হাসান প্লাবন, কোতোয়ালী থানা শ্রমিক লীগের সদস্য সচিব মোহাম্মদ মিঠু মিয়া।
 
অনুষ্ঠান সঞ্চালনা করেন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক নুরুল আমিন বাপ্পি। এ সময় ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 
 
সভায় বক্তারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ‌নৌকা প্রতীকে ভোট দেবার আহবান জানান। বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে গত ১৫ বছর অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এই ধারাবাহিকতা ধরে রাখতে এবং ফরিদপুরের উন্নয়নে আগামী ৭ জানুয়ারি আওয়ামী লীগের প্রার্থী শামীম হককে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তারা।
 
 
এর আগে শামীম হকের সমর্থনে বিভিন্ন স্থান থেকে একাধিক মিছিল শহর প্রদক্ষিণ করে।
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version