-->
শিরোনাম

প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ জন আহত

শ্লীলতাহানীর অভিযোগ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ জন আহত

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের আলমপুরা এলাকায় প্রতিপক্ষ গ্রুপের লোকজন একই পরিবারের ৪ জনকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করেছে।

 

এসময় হামলাকারীরা এক নারীর পরিধেয় বস্ত্র টেনে হেঁচড়ে শ্লীলতাহানি করে ও অপর এক নারীকে লোহার রড দিয়ে পিটিয়ে পায়ের হাড় ভেঙ্গে ফেলে। হামলাকারীরা এসময় বাড়ির দরজা-জানালা ও আসবাবপত্র ভাঙচুর করে নগদ টাকা-পয়সা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

 

এ ঘটনায় গতকাল শনিবার রাতে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

থানায় দায়েরকৃত অভিযোগসূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার জামপুর ইউনিয়নের আলমপুরা এলাকায় শুক্রবার রাতে প্রতিপক্ষ ইসমাইল ও ইব্রাহীমের নেতৃত্বে তাদের সহযোগী সিয়াম, আমিনুলসহ ৪/৫ জনের একটি সঙ্ঘবদ্ধ দল দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে মোস্তফার বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা এসময় মোস্তফার বোন খাদিজাকে মারধর করে ও পরিধেয় বস্ত্র টেনে হেঁচড়ে শ্লীলতাহানি করে।

 

এছাড়াও হামলাকারীরা মোস্তফার বৃদ্ধ মা সানোয়ারা বেগমকে পিটিয়ে পায়ের হাড় ভেঙে ফেলে ও ভাবী নিলুফা বেগম ও ভাতিজা সিফাতকে মারধর করে মারাত্মকভাবে আহত করে। পরে স্থানীয় এলাকাবাসী মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। হামলাকারীরা ঘটনার সময় বাড়ি-ঘরের আসবাবপত্র ভাঙচুর করে নগদ ৬০ হাজার টাকা ও ১ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

 

এ ঘটনায় শনিবার রাতে শ্লীলতাহানির শিকার খাদিজা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মো. মহসিন জানান, এই ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ পাওয়া গেছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version