-->
শিরোনাম

শেরপুর স্বেচ্ছাসেবী সংগঠনের কমিটি ঘোষণা

শেরপুর প্রতিনিধি
শেরপুর স্বেচ্ছাসেবী সংগঠনের কমিটি ঘোষণা
সভাপতি-রুবেল মৃধা ও সাধারণ সম্পাদক-জাহিদুল ইসলাম জাদিদ

শেরপুরে দীর্ঘ এক বছর পথ চলার পর রূপসী শেরপুর স্বেচ্ছাসেবী সংগঠনের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। নবগঠিত কমিটিতে রুবেল মৃধাকে সভাপতি ও জাহিদুল ইসলাম জাদিদকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

 

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোল্লা মো. আবু সাঈদ (সুজন), মো. স্বপন মির্জা, মো. আরমিন, মো. আরিফ সাংগঠনিক সম্পাদক পদে মো. শরিফ উদ্দিন (বাবু), যুগ্ম সাধারণ সম্পাদক- মো. শাহরিয়ার হাসান, সহ-সাংগঠনিক- সম্পাদক মো. লিজু মাহমুদ, অর্থ সম্পাদক- ফারদিন আহম্মেদ (জয়), প্রচার সম্পাদক- মো. রিপন মিয়া, দপ্তর সম্পাদক- সোহানোর রহমান (সোহান), আইন বিষয়ক সম্পাদক- মো. রাশেদুল ইসলাম (রাজু), মহিলা বিষয়ক সম্পাদক- তাসনোভা জাহান (মৌ), সহ-মহিলা বিষয়ক সম্পাদক- শাহানা আক্তার (আঁখি), শিক্ষা বিষয়ক সম্পাদক- মো. মোজাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- মো. অন্তর ইসলাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক- মো. আল আব্দুলাহ, ধর্ম বিষয়ক সম্পাদক- মো. তাকবির হোসেন, মো. মামুন মিয়া, এস.আর সবুজ, মো. শাকিবুল হাসান, মো. আব্দুল্লাহ আল (রুমান), মো. নাহিদুল ইসলাম (নাহিদ) প্রমুখ।

 

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রুবেল মৃধা বলেন, করোনাকালীন সময়ে জনসচেতনাতা বৃদ্ধির জন্য লিফলেট, মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন রূপসী শেরপুরে টিম। ‘সমাজের দরিদ্র, নিপীড়িত, অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে আমরা নিরলস পরিশ্রম করে যাব। এই সংগঠন মানুষের কল্যাণে সর্বদা সচেষ্ট থাকবে।’

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version