-->
শিরোনাম

১ বছর পিছিয়ে দিলেন দিনাজপুর-৫ এর সংসদ নির্বাচন

পার্বতীপুর ( দিনাজপুর) প্রতিনিধি
১ বছর পিছিয়ে দিলেন দিনাজপুর-৫ এর সংসদ নির্বাচন
নিয়োগ পত্রে নির্বাচনী মালামাল সংগ্রহের তারিখ ভুল
আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচন উপলক্ষে দিনাজপুর-৫ আসনে দায়িত্ব পালনকারী পার্বতীপুর উপজেলার কর্মকর্তাদের নিয়োগ পত্র প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী নির্বাচনকালীন দায়িত্ব পালনকারী প্রিজাইডিং, সহকারি প্রিজাইডিং ও পোলিং এজেন্ট দের সরবরাহকৃত নিয়োগ পত্রে নির্বাচনী মালামাল সংগ্রহের তারিখ ভুল করেছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।
 
 
রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শাকিল আহমেদ স্বাক্ষরিত নিয়োগে ৬ জানুয়ারী ২০২৪ এর এর পরিবর্তে ২০২৩ উল্লেখ করা হয়। যা দায়িত্বহীনতা বলে মনে করছেন সচেতন মহল।
 
 
এদিকে, নাম প্রকাশ্যে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, এবারে মোটা অংকের টাকার বিনিময়ে নির্বাচনী ডিউটি দেয়া হয়েছে। যারা টাকা দিয়েছে তাদের চাহিদামত নিকটতম কেন্দ্রে দায়িত্ব দেয়া হয়েছে। 
 
 
বিষয়টির জন্য ভূল স্বীকার করেছেন সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমার। তিনি বলেন, কম্পিউটার টাইপ করারর সময় অনিচ্ছাকৃতভাবে এটি হয়েছে।  
 
 
রিটার্নিং কর্মকর্তা ও দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ জানান, বিষয়টি তার জানা নেই।
 
 
স্বাক্ষরিত নিয়োগ পত্রে ভুলের বিষয়ে তিনি জানান, অনেক কাগজ হওয়ায় স্বাক্ষর স্ক্যান করে তা ব্যবহার করা হয়েছে। তবে, বিষয়টি টাইপিং মিসটেক বলে উল্লেখ করেন তিনি।
 
ভোরের আকাশ / সু

মন্তব্য

Beta version