-->
শিরোনাম

বরগুনায় নৌকার ৩ টি নির্বাচনী ক্যাম্পে আগুন

বরগুনা প্রতিনিধি
বরগুনায় নৌকার ৩ টি নির্বাচনী ক্যাম্পে আগুন
বরগুনা সদর উপজেলায় এলাকায় রাতের আধারে আওয়ামী লীগের নৌকা মার্কার নির্বাচনী তিনটি ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ভোটের দুদিন আগে নৌকার ৩ টি ক্যাম্পে আগুন দিল দুর্বৃত্তরা।
 
 
শুক্রবার ভোররাতে উপজেলার ফুলঝুরি ইউনিয়নের বুর্জির হাট, লোডপাড়া ও কেওড়াবুনিয়া ইউনিয়নের আমড়াঝুড়ি এলাকায় আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। অগ্নিসংযোগ করা ৩ টি ক্যাম্পের মধ্যে একটি ক্যাম্পের শার্টার ভেঙে অগ্নিসংযোগ করা হয়।
 
বিষয়টি নিশ্চিত করেছেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর প্রধান সমন্বয়কারী অ্যাডভোকেট এম মুজিবুর রহমান কিসলু।
 
 
দুপুরে ঘটনা স্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মোজাম্মেল হক রেজা। এ ঘটনা তদন্ত করে দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে আওয়ামী লীগের নেতা কর্মীরা।
 
 
আমড়াঝুড়ি এলাকার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আলম সিকদার বলেন, ভোরবেলা নামাজ শেষে লোডপাড়ার ক্যাম্পে দেখি আগুন জ্বলছে। তখন ওই ক্যাম্পের দায়িত্বে থাকা ইলিয়াস ও স্থানীয়রা সবাই মিলে আগুন নিয়ন্ত্রণে এনে পুলিশকে খবর দেই। 
 
 
যুবলীগের সভাপতি রেজাউল করিম অ্যাটম বলেন, ফুলঝুরি ইউনিয়ন ও কেওড়াবুনিয়া ইউনিয়নে নৌকার প্রচার প্রচারণা ক্যাম্পে আগুন দিয়েছে। শুনে ঘটনাস্থলে ছুটে এসেছি। তবে যারা আগুন দিয়েছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার দাবি জানাচ্ছি প্রশাসনের কাছে। 
 
 
এদিকে ঘটনা পরে সকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আ. হালিম ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ঘটনাস্থলে আমাদের সিনিয়র স্যার ও আমি গিয়েছি। এখন পর্যন্ত কারো বিরুদ্ধে অভিযোগ পাইনি। তবে তদন্তের মাধ্যমে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version