-->

রাজশাহী ভোটকেন্দ্রের পাশে আগুন, ১০ ককটেল উদ্ধার

রাজশাহী ব্যুরো
রাজশাহী ভোটকেন্দ্রের পাশে আগুন, ১০ ককটেল উদ্ধার

রাজশাহীতে শুক্রবার গভীর রাতেও বিচ্ছিন্নভাবে আগুন সন্ত্রাসের ঘটনা ঘটেছে। জনমনে আতঙ্ক ছড়াতে দুর্বৃত্তরা রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের মাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ভোটকেন্দ্রের পাশের চায়ের স্টলে আগুন দিয়েছে এবং একটি ভোটকেন্দ্রে আগুন দেওয়ার চেষ্টা চালিয়েছে। তবে এসব ঘটনায় অল্পের জন্য কোথাও কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

 

এছাড়া রাজশাহী মহানগরীর ১৪ নম্বর ওয়ার্ডের একটি ভোটকেন্দ্রের পাশ থেকে দুইটি বালটিতে পরিত্যক্ত অবস্থায় থাকা ১০টি ককটেল উদ্ধার করেছে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

 

স্থানীয়রা জানান, চারঘাট শলুয়া ইউনিয়নের মাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে কামালের চায়ের স্টলে শুক্রবার দিনগত রাত ২টার দিকে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এতে স্টলের চুলার ওপরে টানানো পলিথিন, পাটের শলা দিয়ে তৈরি চাল এবং বেড়া পুড়ে যায়। মাড়িয়া স্কুল কেন্দ্রের চৌকিদার এবং নৈশপ্রহরীসহ স্থানীয়রা তাৎক্ষণিকভাবে আগুন নেভাতে সক্ষম হন।

একই রাতে রাজশাহী বাঘা উপজেলার চকরাজাপুর লক্ষ্মীনগর প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে আগুন দেওয়ার চেষ্টা করা হয়। পেছন থেকে দুর্বৃত্তরা আগুন দেওয়ার পরপরই গ্রাম পুলিশ দেখতে পেয়ে দ্রুত ছুটে আসেন এবং শুরুতেই আগুন নিভিয়ে ফেলেন। এতে অল্পের জন্য বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পায় বাঘা উপজেলার এই কেন্দ্রটি।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version