-->

ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনের ৭৬১টি কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়েছে।

 

শনিবার (৬ জানুয়ারি) দুপুরে জেলার ৯টি উপজেলার সহকারী রির্টানিং কর্মকর্তারা ভোট গ্রহণে নিয়োজিত প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং অফিসারের কাছে সরঞ্জামাদি বুঝিয়ে দেন।

 

দুপুর ১২টা থেকে জেলার ৬টি নির্বাচনী আসনের ৯টি উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে এসব সরাঞ্জাম বিতরণ করা হয়। এ সময় প্রত্যেক উপজেলার নির্বাহী কর্মকর্তাদের উপস্থিতিতে ভোটকেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তার কাছে ব্যালট বক্সসহ বিভিন্ন সরঞ্জাম বুঝিয়ে দেওয়া হয়। পরে তারা আইন-শৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তার মধ্যদিয়ে ভোটকেন্দ্রের উদ্দেশ্যে সরঞ্জামগুলো নিয়ে যান। আগামীকাল (৭ জানুয়ারি) রোববার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।

 

ভোট গ্রহণে নিয়োজিত প্রিস জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনে সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় পুলিশ, আনসার ভিডিপি, র‍্যাব, বিজিবি ও সেনাবাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করছেন। এছাড়া ১৮ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৪৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটও নির্বাচনের সার্বিক দায়িত্বে নিয়োজিত রয়েছেন।

 

নির্বাচন বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. হাবিবুর রহমান ভোরের আকাশকে জানান, সংশয় বা দুশ্চিন্তাগ্রস্ত হওয়ার কোনো কারণ নেই। শতভাগ সুষ্ঠু নির্বাচন হবে। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে তা কঠোর হস্তে দমন করা হবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version