-->
শিরোনাম

গ্রাম পুলিশ সদস্যের মৃতদেহ উদ্ধার

রাজবাড়ী প্রতিনিধি
গ্রাম পুলিশ সদস্যের মৃতদেহ উদ্ধার

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ভোটকেন্দ্র পাহাড়া দেয়া রণজিৎ কুমার দে (৪০) নামের এক গ্রাম পুলিশ সদস্যের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি গ্রামের শিবেন্দ্র দের ছেলে।

 

শনিবার সকালে উপজেলার বালিয়াকান্দি সদর ইউনিয়নের চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় পাহারা দেয়া ভোটকেন্দ্রের পাশে এক কাঠবাগান থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

 

জানা গেছে, গ্রাম পুলিশ রণজিৎ কুমার চর আরকান্দি প্রাথমিক বিদ্যালয় আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনের ভোট কেন্দ্র পাহারা দেয়ার জন্য আসে। সাথে ওই বিদ্যালয়ের নাইটগার্ড মো. ইউসুফ হোসেন সাথে ছিলেন। শুক্রবার রাত অনুমানিক সাড়ে ৩টার সময় গ্রাম পুলিশ রনজিৎ প্রস্রাব করার জন্য স্কুলের পিছনে কাঠবাগানে যায়। প্রায় ৩০ মিনিট হয়ে যায় রনজিৎ ফিরে না আসায় নাইটগার্ড মো. ইউসুফ রনজিৎকে ডাকাডাকি করতে থাকে।

 

রনজিৎ সাড়া না দেয়ায় বিষয়টি নাইটগার্ড তার স্কুলের ম্যাডাম ও স্থানীয় কিরম মেম্বারকে ফোনে জানায়। শনিবার সকাল অনুমানিক ভোর ৫টার সময় খোঁজাখুঁজির একপর্যায়ে বিদ্যালয়ের টয়লেটের পাশের কাঠবাগানে গ্রাম পুলিশ রনজিৎ এর মৃতদেহ পাওয়া যায়।

 

ধারণা করা হচ্ছে প্রস্রাব করার জন্য বাহিরে আসলে অজ্ঞাতনামা ব্যক্তিরা গ্রাম পুলিশ রনজিৎকে গলায় মাফলার পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।

 

বালিয়াকান্দি থানার ওসি আলমগীর হোসনে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, আমরা বিষয়টি নিয়ে কাজ করছি। তদন্ত করে বিস্তারিত বলা যাবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version