-->
শিরোনাম

পুলিশ সদস্য হত্যা মামলায় ছাত্রদলের নেতা গ্রেপ্তার 

বরগুনা প্রতিনিধি
পুলিশ সদস্য হত্যা মামলায় ছাত্রদলের নেতা গ্রেপ্তার 
ছাত্রদল সহ-সভাপতি কামরুজ্জামান রাজ্জাক
২৩ সালের ২৮ অক্টোবর নয়া পল্টনে বিএনপির মহাসমাবেশে সংঘর্ষে পুলিশ সদস্য হত্যা মামলার আসামী ও বিভিন্ন নাশকতার পরিকল্পনাকারী বরগুনা জেলা ছাত্রদল সহ-সভাপতি কামরুজ্জামান রাজ্জাক'কে বরগুনা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ গ্রেপ্তার করেছেন। 
 
 
বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে বরগুনা জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ ওসি মো. বশিরুল আলম এ তথ্য নিশ্চিত করেন। 
 
 
জানা যায়, বুধবার বিকেলে বরগুনা জেলার বেতাগী উপজেলার গ্রামীণ ব্যাংকের সামনে থেকে কামরুজ্জামান রাজ্জাককে আটক করা হয়। গত ২৮ অক্টোবর নয়া পল্টনে বিএনপির মহাসমাবেশে সংঘর্ষে পুলিশ হত্যা করা হয়। একটি ভিডিও ফুটেজে ছাত্রদলের নেতা কামরুজ্জামান রাজ্জাককে স্পষ্টভাবে পুলিশের উপর হামলা করতে দেখা যায়। জেলার বিভিন্ন জায়গায় নাশকতার পরিকল্পনাকারীর মাস্টার মাইন্ড হিসেবে তিনি কাজ করে আসছেন দীর্ঘদিন ধরে।
 
 
 
বরগুনা জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ মো. বশিরুল আলম বলেন, রাজ্জাক ঢাকার পুলিশ হত্যা মামলার আসামী। এছাড়াও তিনি একাধিক মামলার আসামি এবং বিভিন্ন নাশকতার পরিকল্পনাকারী। মাদকসহ একাধিক মামলা আছে তার বিরুদ্ধে। বর্তমানে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version