-->
শিরোনাম

জামালপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকার মৃত্যু

জামালপুর প্রতিনিধি
জামালপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকার মৃত্যু

জামালপুর সদরে সড়ক দুর্ঘটনায় খালেদা খানন খুশি (৪০) নামের এক স্কুল শিক্ষিকা মারা গেছেন।

 

বৃহস্পতিবার সকাল ১০টায় জামালপুর-নান্দিনা-ময়মনসিংহ সড়কের নান্দিনা বাজার অদূরে অনন্তবাড়ী নামক এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত স্কুল শিক্ষিকা খালেদা খানন খুশি জামালপুর সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

 

তিনি শ্রীপুর গ্রামের বাসিন্দা ও শ্রীপুর টিপিএস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল হুদা রিপনের স্ত্রী।

 

নিহত স্কুল শিক্ষিকা খালেদা খানন খুশির ভাসুর, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হুদা মিঠু বলেন, আমার ভাই মঞ্জুরুল হুদা রিপন তার স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে জামালপুর শহরে একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে আমার ছোট ভাই রিপন তার স্ত্রী ও ছোট ছেলেকে মটরসাইকেল পিছনে বসিয়ে নিজে ড্রাইভ করে সড়ক পথে শ্রীপুর যাচ্ছিলেন।

 

কিন্তু জামালপুর-নান্দিনা-ময়মনসিংহ সড়কের অনন্তবাড়ী এলাকায় পৌছলে রাস্তায় একটি কুকুরকে সাইড দিতে গিয়ে মটরসাইকেলের পিছন থেকে তারা রাস্তায় ছিটকে পড়ে যায়। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে নান্দিনা জেনারেল হসপিটালে নিয়ে গেছে ডাক্তার স্কুল শিক্ষিকা খালেদা খানন খুশিকে মৃত বলে ঘোষণা করেন।

 

তবে এ দুর্ঘটনায় শিশু ছেলেটির কোনো ক্ষতি হয়নি। দুপুর সাড়ে ১২টার দিকে নান্দিনা জেনারেল হসপিটাল থেকে নিহত স্কুল শিক্ষিকা খালেদা খানন খুশির মরদেহ এ্যাম্বুলেন্সযোগে গ্রামের বাড়ী শ্রীপুর নিয়ে যাওয়া হয়।

 

প্রসঙ্গক্রমে জামালপুর সদর থানার ওসি মোহাম্মদ মহব্বত কবীর বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version