-->
শিরোনাম

বদলগাছীতে ৩ মাদক কারবারি গ্রেপ্তার

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি
বদলগাছীতে ৩ মাদক কারবারি গ্রেপ্তার

নওগাঁর বদলগাছীতে গাঁজা ও ট্যাপান্টাডল ট্যাবলেট'সহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মাহমুদপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

শনিবার সকাল সাড়ে ৯টায় র‌্যাব-৫ জয়পুরহাট থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

গ্রেপ্তাররা হলেন, মাহমুদপুর গ্রামের বারতু কুজুর এর ছেলে সুভাষ কুজুর, মৃত আছির উদ্দিনের ছেলে আবুল হোসেন এবং আবুল হোসেনের ছেলে রাসেল হোসেন।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ১০ টায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. শেখ সাদিক এর নেতৃত্বে বদলগাছী উপজেলার মাহমুদপুর গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় ১৫ কেজি গাঁজাসহ মাদক কারবারি সুভাষ কুজুর, ৩৩৯ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট'সহ রাসেল হোসেন এবং আবুল হোসেনকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার আসামী সুভাষ এলাকার চিহ্নিত একজন মাদক কারবারি। মাদক কারবারি সুভাষ সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো।

 

গ্রেপ্তার আসামী আবুল হোসেন মাদক কারবারি রাসেলের সহযোগী হিসেবে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারীভাবে মাদক বিক্রি করতো বলে জানা যায়। তাদের বিরুদ্ধে বদলগাছী থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version