-->
শিরোনাম

নবীনগরে এমপি বুলবুলের গাড়িবহরে হামলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
নবীনগরে এমপি বুলবুলের গাড়িবহরে হামলা
গাড়িবহরে হামলার সময়
ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সদ্য সাবেক এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুলের গাড়িবহরে মোটরসাইকেলযোগে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এমপি অক্ষত অবস্থায় থাকলেও তার ব্যক্তিগত পিএস সাইফুর রহমান সোহেল ও গাড়িচালক ফারুকসহ ২ জন আহত হয়েছে।
 
 
শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যার আগে সলিমগঞ্জ বাজারে এ ঘটনা ঘটেছে।
 
 
স্থানীয় সূত্রে জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নবীনগর উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির হোসেন সাদেক সপরিবারে তার নিজ এলাকার লাউরফতেহপুর ইউনিয়নের বাসারুক গ্রামে ভোটকেন্দ্রে ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীদের হামলার শিকার হন। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদে শুক্রবার বিকেলে সলিমগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাইনুল শিকদারের সভাপতিত্বে সদ্য সাবেক সংসদ সদস্য এবাদুল করিম বুলবুলের উপস্থিতিতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
 
 
মতবিনিময় শেষে ঢাকা ফেরার পথে সলিমগঞ্জ বাজারে আওয়ামী লীগ কার্যালয় থেকে কিছুদূর সামনে এলে আমিনুল, ইশতিয়াক, শান্তসহ ১০-১২ জন অতর্কিতভাবে দেশীয় অস্ত্র, লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। এ সময় বাজারের লোকজন একজনকে গণধোলাই দিয়ে আটক করে। অন্যরা মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়।
 
 
হামলায় আহত সাইফুর রহমান সোহেল বলেন, হঠাৎ করে আক্রমণকারী আমিনুল আমাকে বলে, সামনে সাঈদ ভাইয়ের সাথে দেখা করতে হবে। আমি যেতে অস্বীকৃতি জানালে, এ কে এম মমিনুল হক সাঈদের সন্ত্রাসীরা তাদের হাতে থাকা রড দিয়ে গাড়ির গ্লাস ভেঙে ফেলে।
 
 
এ বিষয়ে বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক দ্বাদশ সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) হতে প্রার্থী হয়ে প্রত্যাহার করা এ কে এম মমিনুল হক সাঈদের সাথে কথা বলার চেষ্টা করলে মোবাইল ফোনে সংযোগ পাওয়া যায়নি।
 
 
এ বিষয়ে নবীনগর থানার ওসি মোহাম্মদ মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাবেক এমপি বুলবুল সাহেব যাওয়ার সময় তার গাড়িতে হামলা করা হয়। ঘটনাস্থল থেকে ৩টি মোটরসাইকেল আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে। বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version