-->
শিরোনাম

কলমাকান্দায় ঠিকাদারকে মারপিট ও ছিনতাইয়ের অভিযোগ

নেত্রকোনা প্রতিনিধি
কলমাকান্দায় ঠিকাদারকে মারপিট ও ছিনতাইয়ের অভিযোগ

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার সীমান্তবর্তী লেঙ্গুরা ইউনিয়নের ফুলবাড়ি এলাকায় সরকারি ঠিকাদার সৈয়দ মিজানুর রহমান রাকিব চাঁদা না দেওয়ায় মারধর, টাকা ও স্বর্ণের আংটি ছিনতাইয়ের অভিযোগ উঠেছে ওই এলাকার আবদুল গফুরের ছেলে রমজান ও তার লোকজনের বিরুদ্ধে।

 

রোববার সৈয়দ মিজানুর রহমান রাকিব নেত্রকোনায় সাংবাদিকদের বিষয়টি জানান। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় ফুলবাড়ি বাজারে।

 

সৈয়দ মিজানুর রহমান রাকিব জানান, নেত্রকোনার সীমান্তবর্তী ফুলবাড়ি এলাকায় দীর্ঘদিন ধরে তিনি জনস্বাস্থ্য প্রকৌশল অধিপ্তর ও এলজিইডির অধিনে কাজ করছেন। এরই মধ্যে বিদ্যালয় ও ব্রিজের কাজ করেছেন। আরও কাজ চলমান আছে। এলাকার চিহ্নিত সীমান্তপথে মাদক, গরু, চিনিসহ ভারতীয় পন্য পাচারকারী রমজান বেশ কিছুদিন ধরে তার কাছে চাঁদা দাবি করছিল।

 

রাকিব শুক্রবার ব্রিজের ঢালাইয়ের জন্য বল্লি কিনতে যান। সন্ধ্যায় ফুলবাড়ি বাজারে খাবার হোটেল নিরিবিলি থেকে তাকে টেনে হেছড়ে বের করে রমজান, রনি, নোবেল, ফারুকসহ ১৫- ২০ জন তার ওপর হামলা চালায়। হামলাকারীরা তাকে বেধরক মারপিট করে সাথে থাকা প্রায় ২ লাখ টাকা ও স্বর্ণের আংটি নিয়ে যায়।

 

খবর পেয়ে লেঙ্গুরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম এবং ওই এলাকায় অবস্থানরত নেত্রকোনার কিছু যুবক ঘটনাস্থলে পৌছে তাকে হামলাকারীদের হাত থেকে রক্ষা করে। এ ব্যাপারে তিনি আইনের আশ্রয় নেবেন।

 

লেঙ্গুরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম বলেন, স্থানীয় কিছুলোক ঠিকাদার রাকিব ভাইকে মারধর করেছে। এ সময় রমজানও সেখানে ছিল। তবে কি জন্য মেরেছে বিষয়টি আমার জানা নেই। হামলাকারীদের হাত থেকে আমারা তাকে বাঁচাই।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version