-->
শিরোনাম

আদমদীঘিতে বাস-ট্রাকের সংঘর্ষে হতাহত ১০

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি 
আদমদীঘিতে বাস-ট্রাকের সংঘর্ষে হতাহত ১০
বগুড়ার আদমদীঘিতে যাত্রীবাহী বাসের সাথে সিমেন্টবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাক চালক নিহত এবং বাস চালক-যাত্রীসহ অন্তত ৯ জন আহত হয়েছেন।
 
 
মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।
 
 
জানা গেছে, নওগাঁ থেকে ছেড়ে আসা ঢাকাগামী শাহ ফাতেহ আলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে অপরদিক থেকে আসা একটি সিমেন্টবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ট্রাক ও বাস দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ট্রাকের চালক নওগাঁর মান্দার কুনইল গ্রামের ইমরান হোসেন মারা যায়। স্থানীয়রা সেখান থেকে আরো ৯ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়। এদের মধ্যে বাসের চালক ও যাত্রী ছিল।
 
 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার ফজলে রাব্বি জানান, আহত বাসযাত্রীদের মধ্যে ছয় জনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। অপর তিনজন গুরুতর আহত হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
 
 
তারা হলেন, ঢাকার পরপাড়া কোয়ার্টার স্টাফ এলাকার শাহানুর ইসলামের ছেলে তানু (২৭), বরিশালের খাটিবাড়ির শিবাহ খানের ছেলে নাঈম (২৬) ও গাইবান্ধার সুন্দরগঞ্জের তারাপুরের মৃত কছির উদ্দিনের ছেলে রেজাউল ইসলাম (৪৫)।
 
 
এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকের হেলপার ও সহকারী চালককে থানায় নিয়েছে।
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version