-->
শিরোনাম

স্কুল কক্ষে ইয়াবা সেবন, ভ্রাম্যমান আদালতে ৬ মাস সাজা 

বরগুনা প্রতিনিধি
স্কুল কক্ষে ইয়াবা সেবন, ভ্রাম্যমান আদালতে ৬ মাস সাজা 
বরগুনা সদর উপজেলায় স্কুল কক্ষে বসে ইয়াবা সেবন করার ৩ মাদক সেবনকারীকে আটক করেছে (ডিবি) পুলিশ। ঘটনাস্থলে নির্বাহী মেজিস্ট্রেট আবু সালেহ আরমান ভুইয়ার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা করে অর্থ দন্ড প্রদান করেন।
 
 
বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে বরগুনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশিরুল আলম এ তথ্য নিশ্চিত করেন। 
 
 
আটকরা হলেন, দক্ষিণ ইটবাড়িয়া গ্রামের মৃত তোজম্বর মৃধার ছেলে মো. বাশার মৃধা, উত্তর ইটবাড়িয়া গ্রামের মো. নুরু আকনের ছেলে মো. পনু আকন ও উত্তর ইটবাড়িয়ার জুলফিকার খানের ছেলে মো. সাগর খান। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও ইয়াবা সেবনের মালামাল জব্দ করা হয়।
 
 
পুলিশ ও স্থানীয়রা জানান, বরগুনা সদর উপজেলার ইটবাড়িয়া তুলাতলা সরকারি প্রাথমিক মাধ্যমিক বিদ্যালয় বসে দীর্ঘদিন যাবত ইয়াবা সেবন করে আসছিল একটি চিহ্নিত মাদক কারবারিরা। গভীর রাতে ইয়াবা সেবন করার সময় হাতেনাতে স্কুল কক্ষে তিনজনকে ডিবি পুলিশ আটক করে। এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রধান করেন এবং এক হাজার টাকা করে জরিমানা করেন। 
 
 
এ বিষয় বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের ওসি বশিরুল আলম বলেন, গভীর রাতে ইয়াবা ট্যাবলেট (বাবা) সেবন করার সময় তিনজনকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা আছে। এরা চিহ্নিত মাদক কারবারি। রাতেই তাদের'কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version