-->
শিরোনাম

প্রচন্ড শীতে ৬০ প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রচন্ড শীতে ৬০ প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা
কিশোরগঞ্জে শীত যেন তার আধিপত্য বিস্তারে বেপরোয়া হয়ে উঠেছে। বুধবার উপজেলার নিকলীতে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ ডিগ্রি সেলসিয়াস। এই তীব্র শীতের কারণে উপজেলার ৬০ টি সরকা‌রি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা করেছে জেলা প্রাথমিক শিক্ষা অফিস।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মজিব আলম প্রাথমিক বিদ্যালয় বন্ধের তথ্য নিশ্চিত করেছেন। আগামীকাল বৃহস্পতিবার পর্যন্ত ৬০ বিদ্যালয়ের পাঠদান বন্ধ থাকবে বলে জানান শিক্ষা অফিসার।
গত কয়েকদিন ধরে প্রতিদিনই কিশোরগঞ্জে তাপমাত্রা কমছে আবার বাড়ছে। ঘন কুয়াশার সঙ্গে মৃদু শৈত্যপ্রবাহ থাকায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। জেলার হোসেনপুর উপজেলাসহ প্রতিবেশী এলাকা জুড়েও আগুন পোহানো যেন নিত্যদিনের কাজ হয়ে পড়েছে। খেটে খাওয়া সাধারণ মানুষের জীবনমান ব্যহত হচ্ছে।
নিকলী আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৯টার আগে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ ডিগ্রি সেলসিয়াস। মঙ্গলবার সকালে নিকলীতে এযাবৎকালের সর্বনিম্ন তাপমাত্রা তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৮ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। সোমবার সকালে তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। এর সাথে  মৃদু শৈত্যপ্রবাহ বইছে বলেও জানা গেছে। 
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version